বিনোদন

Bhojpuri Song: স্নান করতে গিয়ে জলে আগুন ধরালেন অভিনেত্রী প্রাচী সিং, ভিডিও দেখে নিয়ন্ত্রণহীন হয়ে পড়লেন ভক্তরা

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে গুঞ্জন সিং ও প্রাচী সিংকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

প্রাচী সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তাকে এই ইন্ডাস্ট্রির সানি লিওনী বলা হয়। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘নীলা নীলা পানি’ গানের তালেই পর্দায় গুঞ্জনের সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। আর তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, তাদের এই বোল্ড ভিডিওটি রীতিমতো নজর কেড়েছে সকলের।

Advertisement

‘বস মিউজিক ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে প্রায় ২ মাস আগে শেয়ার করা হয়েছিল এই রোমান্টিক গানের ভিডিওটি। গানটি গুঞ্জন সিং ও অঙ্কিতা সিং গেয়েছেন। কথায় গৌতম রাই। পরিচালনায় গুঞ্জন সিং কাশ্যপ। দু’মাস আগে শেয়ার হলেও বর্তমানে এই ভিডিওটির সূত্র ধরে চর্চায় এই অনস্ক্রিন তারকা জুটি। এই ভিডিওতে এই দুই তারকাকে একাধিকবার ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। রীতিমতো বোল্ড পোশাকেই ছিলেন প্রীতি।

Advertisement

ভোজপুরি দর্শকদের কাছে এটি তাদের অন্যতম প্রিয় জুটি। পুনরায় তাদের পর্দায় একসাথে দেখতে পেলে খুশিই হবেন দর্শকরা। তাই সম্ভবত এই ভিডিওটি ভাইরাল হয়েছে আবারও। এই মুহূর্তে এই ভিডিওটি দেখে ফেলেছেন ৩০ লাখের বেশি মানুষ। এই গানের জনপ্রিয়তা ভোজপুরি দর্শকদের মধ্যে বাড়ছে দিন দিন। সকলের জন্য এই ভিডিওটি রইল আবারো, দেখে নিন।

Recent Posts