ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

পোস্ট অফিসের এই প্রকল্প যেন সোনার ডিম পাড়া হাঁস, ১ বছরে পেয়ে যাবেন ৯০ হাজার টাকার বেশি সুদ

পোস্ট অফিসের এই প্রকল্প আপনাকে ব্যাপক সুবিধা দিতে চলেছে

Advertisement

Advertisement

আপনারা ছোটবেলায় সোনার ডিম পাড়া হাঁসের গল্প তো শুনেইছেন। এবারে সেরকমই একটি নতুন স্কিম নিয়ে হাজির হলো পোস্ট অফিস। আপনি যদি কোথাও কাজ করেন এবং ঘরে বসে এখন বড় আয়ের উপায় খুঁজছেন তাহলে চিন্তা করবেন না। এখন দেশজুড়ে অনেক চমৎকার পরিকল্পনা শুরু হয়েছে যা মানুষের মন জয় করতে শুরু করেছে। আপনাদের জানিয়ে রাখি, পোস্ট অফিস এই মুহূর্তে টাইম ডিপোজিট নামের একটি দারুন প্রকল্প নিয়ে এসেছে যা ইতিমধ্যেই মানুষের মন জয় করেছে ব্যাপকভাবে। এই প্রকল্প গ্রহণ করলে আপনি বাড়িতে বসেই ভাল টাকা আয় করতে পারবেন খুব সহজে।

Advertisement

পোস্ট অফিসের এই প্রকল্পে আপনি ধনী হবার মতো সমস্ত উপকরণ পেয়ে যাবেন। যদি আপনি এই সুযোগটি হাতছাড়া করেন তাহলে আপনাকে শেষমেষ আফসোস করতে হতে পারে। বিনিয়োগের সময় কিছু গুরুত্বপূর্ণ বিষয় আপনাকে মাথায় রাখতে হবে। এমনিতে এই প্রকল্প কিন্তু খুবই সেফ। জানিয়ে রাখি, এই প্রকল্পের নাম হলো পোস্ট অফিস টাইম ডিপোজিট প্রকল্প। যদি আপনি এই পোস্ট অফিস টাইম ডিপোসিট প্রকল্প গ্রহণ করেন তাহলে আপনাকে নূন্যতম পাঁচ বছরের জন্য বিনিয়োগ করতে হবে। পোস্ট অফিস টাইম ডিপোজিট প্রকল্পে আপনি ৬.৮% সুদ পেয়ে যাবেন। যদি আপনি দু বছরের জন্য বিনিয়োগ করেন তাহলে আপনি ৬.৯ শতাংশ সুদ পাবেন। অন্যদিকে যদি আপনি পাঁচ বছরের জন্য বিনিয়োগ করেন তাহলে পেয়ে যাবেন ৭.৫ শতাংশ সুদ।

Advertisement

পোস্ট অফিস টাইম ডিপোজিটে আপনি বিশাল সুদ উপার্জন করতে পারবেন। এজন্য আপনাকে নূন্যতম কিছু টাকা বিনিয়োগ করতে হবে। যদি আপনি এই প্রকল্পে দু লক্ষ টাকা বিনিয়োগ করেন তাহলে আপনি সহজেই ৫ বছর পরে ৯০ হাজার টাকা সুদ পেয়ে যাবেন। পোস্ট অফিসে প্রাপ্ত সুদের পরিমাণ যোগ করলে ২.৯০ লক্ষ টাকা আপনি সহজেই পেয়ে যাবেন মোটামুটি পাঁচ বছরের পরে। ফলে আপনার কোন সমস্যা থাকবে না যদি আপনি এই প্রকল্পে বিনিয়োগ করেন।

Advertisement

Recent Posts