বলিউডবিনোদন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন জনপ্রিয় টিভি অভিনেত্রী ঋদ্ধিমার মা

বেশ কিছুদিন ধরে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন এবং হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

×
Advertisement

করোনাভাইরাস বর্তমানে একেবারে সারা ভারতে আবারও ছেয়ে ফেলছে। রানবির কাপুর, আমির খান, আলিয়া ভাট, সঞ্জয় লীলা বানসালি, অক্ষয় কুমারের মতো বহু তারকা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এবারে করোনাভাইরাস থাবা বসালো জনপ্রিয় টিভি অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিতের বাড়িতে। জানা যাচ্ছে সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রিধিমা পণ্ডিতের মা পরলোকগত হয়েছেন।

Advertisement

রিপোর্ট অনুযায়ী, বেশ কিছুদিন আগে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অভিনেত্রীর মা করণা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন এবং কিডনির সমস্যা ছিল তার। করোনাভাইরাস সংক্রমিত হওয়ার আগে তিনি মোটামুটি ঠিক ছিলেন। কিডনির সমস্যা তো ছিলই অনেকদিন ধরে। কিন্তু অতিমারিতে আক্রান্ত হবার পরে হঠাৎ করে শরীরে পরিস্থিতি অত্যন্ত খারাপ হয়ে যায়। তারপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যাচ্ছে হাসপাতালে তার মৃত্যু হয়েছে। দিন কতক চিকিৎসাধীন ছিলেন ঋদ্ধিমা পন্ডিতের মা। তবে মহামারীতে সংক্রমিত হওয়ার কারণে বেশ কয়েকদিন তিনি পরিবারের থেকে দূরে থাকছিলেন। জানিয়ে রাখি, রিধিমা কিন্তু হিন্দি ধারাবাহিকে অত্যন্ত জনপ্রিয় একজন মুখ। যারা হিন্দি ধারাবাহিক দেখতে পছন্দ করেন তারা অবশ্যই ঋদ্ধিমা কে চিনবেন।

Advertisement

রিধীমা এর আগে একাধিক শোতে অভিনয় করেছেন। রিয়ালিটি শো খাতরো কা খিলাড়ি তে আপনারা রিধিমাকে দেখেছেন। এছাড়াও হামারি বহু রজনীকান্ত সিরিয়ালে তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন।

Related Articles

Back to top button