পানি পানি! সাদা শাড়ি পরে হিন্দি গানে নেচে তাক লাগলেন সুন্দরী যুবতী, ঘায়েল সাইবারবাসী

Advertisement

Advertisement

আমাদের চোখের চারপাশে এরকম বহু অনামী শিল্পী রয়েছে যাদের শিল্পীসত্ত্বা মুগ্ধ করে চলেছে বহু নেটিজেনদের। আবার অনেকে শুধুমাত্র নিজেকে আনন্দ দেওয়ার জন্য নাচ গানকে অঙ্গ করে তুলেছে৷ নাচ গান একাধারে যেমন শিল্প তেমনি নাচ গান অনেকের মন ভালো রাখে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এরকম বিভিন্ন নাচ গানের ভিডিও দেখা মেলে। আর প্রত্যেকটি আমাদের মনোরঞ্জন ঘটায়।

Advertisement

প্রতিনিয়ত মোবাইল স্ক্রলিং করলে চোখের সামনে আস নানান নাচ-গানের ভিডিও। যতই একই গানের বিভিন্ন নাচের ভিডিও দেখুক তবুও এই ভিডিয়োগুলো দেখতে কখনও ক্লান্তি বোধ করি না। একের পর এক ভিডিও ভাইরাল হচ্ছে। এবার সম্প্রতি এরকম একটি নাচের ভিডিও ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই ভাইরাল হয়েছে
মন কেড়েছে বহু নেটিজেনদের।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক তরুণীর নাচ মুগ্ধ করেছে সকলকে। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে এক যুবতী নিজের বাড়ির ছাদে নাচতে শুরু করে দেন। বর্তমান জনপ্রিয় নতুন গানের নতুন ট্রেন্ড বাদশার গাওয়া গান ‘পানি পানি’ হিন্দি গানে তুমুল নাচলেন।

Advertisement

এই তরুণীর নাম সুমন মোদী। সুমনের পরণে ছিল সাদা শাড়ি আর স্লিভলেশ ব্লাউজ। খোলা চুল আর যুবতীর পারফরম্যান্স লাস্যময়ী অঙ্গভঙ্গি সকলের মন জয় করে নিয়েছে। অসাধারণ চোখের এক্সপ্রেশনও দেখার মতো। এই রমণীর নৃত্য পরিবেশনা সকলকে বিনোদন যুগিয়েছে। লক্ষাধিক নেটিজেন এই নাচের ভিডিও দেখেছেন। অনেকে কমেন্ট ও করেছেন। নিমেষে ভাইরাল হয়েছে এই নাচের ভিডিও।

Recent Posts