টলিউডবিনোদন

৮৪ বছরে পা, সাবিত্রী চ্যাটার্জীর জন্মদিনে তারকার মেলা, রইল জন্মদিনের সমস্ত ছবি

Advertisement

বাংলা টেলিভিশনে খুবই জনপ্রিয় অভিনেত্রী হলেন সাবিত্রী চট্টোপাধ্যায়। একুশে ফেব্রুয়ারি অভিনেত্রী সাবিত্রীর জন্মদিন ছিল। তার ৮৪ বছর সম্পন্ন হল।১৯৩৭ সালে তিনি জন্মগ্রহণ করেছিলেন। ব্রিটিশ ভারতের বাংলাদেশের কুমিল্লাতে তার জন্ম হয়। পরে যখন দেশভাগ হয়ে যায় তখন তার বোন এবং তাকে তার বাবা ভারতে পাঠিয়ে দিয়েছিল। তারা ভারতে এসে কোলকাতার টালিগঞ্জের এক দিদির বাড়িতে বসবাস করত।

সাবিত্রী বাবা ছিলেন শশীধর বাবু। তিনি তার মেয়েদের জন্য সর্বদা টাকা পাঠিয়েছে কিন্তু আত্মীয়র বাড়িতে থেকে তাদের প্রায় অর্ধেক দিন খাবার না খেয়ে কাটাতে হত। অভাবের জীবনে খুবই কষ্টে দিন কাটছিল তার। তার এক দূরসম্পর্কের আত্মীয় ছিল ভানু বন্দোপাধ্যায়, সাবিত্রী কে অভিনয় জগতে সুযোগ তিনি করে দিয়েছিলেন। তারপর ধীরে ধীরে তিনি বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠে। তার প্রথম ছবি ছিল ১৯৫১ সালে মুক্তি পাওয়া সহযাত্রী। পদ্মশ্রী , বঙ্গবিভূষণ সংগীত নাটক একাডেমি সম্মান ইত্যাদি পুরস্কার তিনি অর্জন করেছিলেন।

২১ তারিখে অভিনেত্রীকে সাবিত্রী চট্টোপাধ্যায় জন্মদিনের শুভেচ্ছা জানাতে নবীন অভিনেত্রী সোহিনী সরকার ইনস্টাগ্রামে তাদের দুজনের একটি ফটো শেয়ার করে। ছবিতে দেখা যায় অভিনেত্রী সাবিত্রীর পরনে ছিল একটি সুন্দর লাল রঙের পোশাক এবং তার সাথে ম্যাচিং করে জুয়েলারি। সোশ্যাল মিডিয়াতে তার এই লুক ভাইরাল হয়ে ওঠে। এবং আরো অনেক অভিনেতা-অভিনেত্রী উপস্থিত ছিল তার জন্মদিন উপলক্ষে। ইনস্টাগ্রামে তার বাড়িতে জমায়িত চাঁদের হাটের ছবি মুহূর্তে ভাইরাল হয়।

Related Articles

Back to top button