×
বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

বোল্ড পোশাক পরে ফল কিনতে বেরিয়েছিলেন পুনম, হাতে আম নিয়ে এমন কাজ করলেন, ভাইরাল ভিডিও

Advertisement

পুনাম পাণ্ডে এই মুহূর্তে মিডিয়াতে বেশ ভালই চর্চায় রয়েছেন। সম্প্রতি কঙ্গনা রানাউতের ‘লক আপ’এও দেখা মিলেছিল এই অভিনেত্রীর। শেষপর্যন্ত এই রিয়্যালিটি শোতে ছিলেন তিনি। এই শোয়ের হাত ধরেই নিজের জীবনের অনেক গোপন তথ্য শেয়ার করেছেন দর্শকদের সাথে। সম্প্রতি একটি ভিডিওর সূত্র ধরেই এই মুহূর্তে মিডিয়ার আলোয় পুনাম পান্ডে।

Advertisement

৩১ বছর বয়সী এই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায় চর্চায় থাকতে দেখা যায়। এই বিনোদন জগৎ’এ মডেলিং দিয়েই নিজের পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী। তবে পরবর্তীকালে ২০১৩ সালে ‘নাশা’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। সেই থেকেই নিজের জনপ্রিয়তা দর্শকদের মাঝে ধরে রেখেছেন তিনি। টেলিভিশন থেকে শুরু করে বড়পর্দা সব জায়গাতেই কাজ করেছেন অভিনেত্রী। চর্চার আলো নিজের উপর কিভাবে টিকিয়ে রাখতে হয়! তা ভালোভাবেই জানেন পুনাম পান্ডে। সম্প্রতি তা আবারো প্রমাণ হয়ে গেল।

Advertisement

সম্প্রতি ‘ইনস্ট্যান্ট বলিউড’ নামক ইনস্টাগ্রাম পেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে পুনাম পান্ডেকে বাজারে গিয়ে নিজে আম কিনতে দেখা গিয়েছে। ঠিক সেইসময়ই পাপারাজিৎদের ক্যামেরা ঘিরে ফেলে অভিনেত্রীকে। আর তাদের চোখ নিজের উপর টিকিয়ে রাখার জন্য ক্যামেরার সামনে অভিনেত্রী যে ভাবভঙ্গি দেখিয়েছেন, তা দেখে চোখ কপালে উঠেছিল সকলেরই। ভিডিওতে অভিনেত্রীকে খোলা চুলে শর্ট ড্রেসে দেখা গিয়েছে। হালকা মেকাপে পায়ে স্নিকার্স পরেছিলেন তিনি। অভিনেত্রীর এই কান্ডে অবাক নেটনাগরিকরাও। সম্প্রতি অভিনেত্রী নিজের কান্ডের জন্যই চর্চায় রয়েছেন। উল্লেখ্য, নিজের বোল্ড লুকের জন্যই বেশিরভাগ সময়ই চর্চায় থাকেন তিনি।

Related Articles

Back to top button