×
বলিউডবিনোদন

ছোট পোশাকে ক্যামেরার সামনে এমন পোজ দিলেন অভিনেত্রী পুনম পান্ডে, ছবি দেখে ঘাম ছুটছে দর্শকদের

এই ভিডিওতে তাকে দেখা গেছে এটি ব্যাকলেস পোশাক পরে পোজ দিতে

Advertisement

ভারতীয় অভিনেত্রীদের মধ্যে এই মুহুর্তে একজন অন্যতম অভিনেত্রী হয়ে উঠেছেন পুনাম পান্ডে। সোশ্যাল মিডিয়াতে তার জনপ্রিয়তা ব্যাপক। তিনি সবসময়ই নিজের সাহসী চরিত্রে অভিনয়ের কারণে লাইম লাইটে থাকেন। সম্প্রতি তাকে আমরা দেখতে পেয়েছিলাম লকআপ নামের একটি রিয়েলিটি শোতে। পুনাম পান্ডে সকলের মধ্যে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে নিয়েছিলেন সেই রিয়েলিটি শোতে।। তবে এবার সম্প্রতি তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে শুরু করেছে এবং ব্যাপকভাবে ভাইরাল হতে শুরু করেছে। এই ভিডিওতে পুনম পান্ডে ভাইরাল হওয়ার পাশাপাশি দারুন দেখাচ্ছে তাকে।

Advertisement

দিন কয়েক আগেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন অভিনেত্রী পুনম পান্ডে। সেদিন তিনি একটি ব্যকলেস ড্রেস পরে এসেছিলেন। তার সাথেই ছিল হাই হীলস এবং একটি বান। এদিন পুনম পান্ডে অত্যন্ত বোল্ড মেকআপ করেছিলেন এবং তার চুলের স্টাইল দেখে সকলে একেবারে অবাক হয়ে গিয়েছিলেন। এই ছবিতে পুনম পান্ডের এই লুক দেখে সকলেই অত্যন্ত অবাক হয়ে গেছে।

ক্যামেরার জন্য পোজ দেওয়ার সময় পুনম পান্ডেকে দারুন দেখাচ্ছিল এই ভিডিওতে। ইনস্ট্যান্ট বলিউডের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি দারুন ভাইরাল হতে শুরু করেছে এবং প্রচুর মানুষ এই পোস্ট শেয়ার করেছেন। পাশাপাশি এই ছবিতে বহু মানুষ কমেন্ট করে তাদের অভিজ্ঞতার কথাও জানিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button