ফের বিতর্কে পুনম পান্ডে, ক্যামেরার সামনে টপলেস হওয়ার প্রতিশ্রুতি দিলেন অভিনেত্রী

বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো 'লকআপ'

Advertisement

Advertisement

বিতর্ক এবং বলিউড অভিনেত্রী পুনম পান্ডে যেন সমার্থক শব্দ। বিতর্কিত মন্তব্যের জেরে বরাবরই সংবাদ শিরোনামে থাকেন বলিউডের লাস্যময়ী সুপার হট অভিনেত্রী পুনম পান্ডে। একাধিকবার নিজের মন্তব্য এবং কাজের জন্য তিনি শিরোনামে উঠে আসেন। এই পুনম পান্ডেকে চেনেন না, এমন মানুষের সংখ্যা আমাদের দেশে হয়তো খুব কম হবে। ২০১১ সালে বিশ্বকাপ ফাইনাল চলাকালীন বিতর্কিত মন্তব্য করে প্রথম ডার্ক লাইমলাইটে এসেছিলেন তিনি। ভারতীয় ক্রিকেট দলকে চিয়ার করতে গিয়ে তিনি বলেছিলেন, “যদি ভারতীয় ক্রিকেটাররা বিশ্বকাপ জয় করতে পারেন, তাহলে তিনি প্রকাশ্যে নগ্ন হবেন।” সম্প্রতি আবারও কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো ‘লক আপ’ এ বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি।

Advertisement

বেশ কয়েকদিন আগেই শুরু হয়েছে কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো “লক আপ”। বিভিন্ন বিতর্কিত তারকাদের নিয়ে এই ওটিটি শো যে বেশ সাফল্য পাচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না। প্রায় প্রতিদিন সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে প্রতিযোগীদের কোনো না কোনো কার্যকলাপ বা খবর নিয়ে ব্যাপক তোলপাড় হয়। সম্প্রতি পুনম পান্ডের একটি বক্তব্য ঘিরে তুমুল চর্চা শুরু হয়েছে ইন্টারনেটে। আসলে বরাবর বেশ সাহসী পদক্ষেপ নিয়ে থাকেন অভিনেত্রী তথা মডেল পুনম পান্ডে। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই “লকআপ” রিয়েলিটি শোতে গিয়েও ভক্তদের জন্য বিভিন্ন সাহসী কাজ করে থাকছেন তিনি। তবে সম্প্রতি তিনি এমনই এক কথা বলেছেন যা শুনে চক্ষু চড়কগাছ হয়ে গেছে নেটিজেনদের। ঠিক কি বলেছিলেন তিনি?

Advertisement

রিয়েলিটি শোতে সবার সামনে অনক্যামেরা একটি শর্ত রেখেছেন পুনম পান্ডে। তিনি বলেছেন যে ভক্তরা তাকে যদি চার্জশিট থেকে বাঁচাতে পারেন, তাহলে তিনি সারা বিশ্বের সামনে নগ্ন হবেন। ঠিক কি হয়েছিল? আসলে অনুষ্ঠানে অন্যান্য প্রতিযোগী মুনাওয়ার, অঞ্জলি, আজমাহা, ভিনীত ও আলী মার্চেন্ট এর সাথে কথা বলছিলেন পুনম পান্ডে। হঠাৎই তিনি ক্যামেরার ভক্তদের বলেন, “হ্যালো হ্যালো, যেই শুনছেন, চার্জশিট থেকে আমাকে বাঁচান। আমি কথা দিচ্ছি আপনাদের এক দুর্দান্ত সারপ্রাইজ দেবো।” এই সময় বিনীত সারপ্রাইজ সম্বন্ধে জিজ্ঞাসা করলে তিনি অনক্যামেরা বলেন, “ভক্তরা তাকে মনোনয়ন এর হাত থেকে বাঁচাতে পারলে তিনি তার টি শার্ট খুলে ফেলবেন”।

Advertisement

পুনাম পান্ডে এমন কথা বলতেই সকলেই চুপ করে যায়। তবে সেই দেখে জোরে জোরে হাসতে শুরু করেন পুনম পান্ডে। নিজের এমন ভিডিও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন তিনি। আপনাদের জানিয়ে রাখি, লাস্যময়ী অভিনেত্রী পুনম পান ভিডিও বানিয়ে নিজের সোশ্যাল মিডিয়া সাইটে পোস্ট করে থাকেন। এইজন্য অভিনেত্রী ফ্যান ফলোয়ারের সংখ্যা কম নয়। তিনি নিজের এমন ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে “লকআপ” রিয়েলিটি শোতে তাঁকে ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন।