বলিউডবিনোদন

সবুজ টু-পিসে সেক্সি ফিগার দেখালেন Poonam Pandey, দীর্ঘশ্বাস ফেলেছেন ভক্তরা

Advertisement
Advertisement

পুনাম পাণ্ডে এই মুহূর্তে মিডিয়াতে বেশ ভালই চর্চায় রয়েছেন। কয়েকমাস আগে কঙ্গনা রানাউতের ‘লক আপ’এও দেখা মিলেছিল এই অভিনেত্রীর। শেষপর্যন্ত এই রিয়্যালিটি শোতে ছিলেন তিনি। এই শোয়ের হাত ধরেই নিজের জীবনের অনেক গোপন তথ্য শেয়ার করেছেন দর্শকদের সাথে। এই শো দর্শকদের মাঝে তার পরিচিতি বাড়িয়ে দিয়েছে আরো অনেকটাই, তা অস্বীকার করার জায়গা নেই। তবে সম্প্রতি নিজের সাহসী লুকের সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চিত অভিনেত্রী।

Advertisement
Advertisement

৩১ বছর বয়সী এই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায় চর্চায় থাকতে দেখা যায়। এই বিনোদন জগৎ’এ মডেলিং দিয়েই নিজের পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী। তবে পরবর্তীকালে ২০১৩ সালে ‘নাশা’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। সেই থেকেই নিজের জনপ্রিয়তা দর্শকদের মাঝে ধরে রেখেছেন তিনি। টেলিভিশন থেকে শুরু করে বড়পর্দা সব জায়গাতেই কাজ করেছেন অভিনেত্রী। চর্চার আলো নিজের উপর কিভাবে টিকিয়ে রাখতে হয়! তা ভালোভাবেই জানেন পুনাম পান্ডে। সম্প্রতি তা আবারো প্রমাণ হয়ে গেল।

Advertisement

Advertisement
Advertisement

এই মুহূর্তে সবুজ টু-পিসে সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা দিয়েছেন পুনাম পান্ডে। এদিন বটল গ্রীন বিকিনি ও ট্রান্সপারেন্ট লং মোজা পরেছিলেন অভিনেত্রী। খোলা চুলে হালকা মেকাপেই তুলেছিলেন ছবি। কোমরে হাত দিয়ে আবেদনময়ী রূপেই দেখা দিয়েছিলেন তিনি। নিজের ঘরেই তুলেছিলেন এই ছবি, তা অবশ্য ঝলক দেখেই স্পষ্ট হয়েছে। অভিনেত্রীর এই সাম্প্রতিক ঝলক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। ঘুম উড়িয়েছে নিজের অগণিত ভক্তদেরও। আপাতত, অভিনেত্রী নিজের এই নজরকাড়া সাহসী লুকের সূত্র ধরেই পুনরায় চর্চিত হচ্ছেন মিডিয়ামহলের একাংশের মাঝে।

Advertisement

Related Articles

Back to top button