×
বলিউডবিনোদন

ফের বিতর্কে পুনম পান্ডে, লকআপে ক্যামেরার সামনে পোশাক খুলে স্নান অভিনেত্রীর

বরাবর সাহসী, বোল্ড পদক্ষেপ নিতে পছন্দ করেন অভিনেত্রী তথা মডেল পুনম পান্ডে

Advertisement

বিতর্ক এবং বলিউড অভিনেত্রী পুনম পান্ডে যেন সমার্থক শব্দ। বিতর্কিত মন্তব্যের জেরে বরাবরই সংবাদ শিরোনামে থাকেন বলিউডের লাস্যময়ী সুপার হট অভিনেত্রী পুনম পান্ডে। একাধিকবার নিজের মন্তব্য এবং কাজের জন্য তিনি শিরোনামে উঠে আসেন। এই পুনম পান্ডেকে চেনেন না, এমন মানুষের সংখ্যা আমাদের দেশে হয়তো খুব কম হবে। ইন্টারনেটে পুনম পাণ্ডের ভিডিও মানেই কোনো নতুন বিতর্ক। সম্প্রতি এই অভিনেত্রী কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো ‘লক আপ’ এ প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছেন। আর তাতেই বিতর্কিত কাজ করে সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন এই অভিনেত্রী।

Advertisement

বেশ কয়েকদিন আগেই শুরু হয়েছে কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো “লক আপ”। বিভিন্ন বিতর্কিত তারকাদের নিয়ে এই ওটিটি শো যে বেশ সাফল্য পাচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি লকআপের শেটে পুনম পান্ডের একটি কাজ ঘিরে তুমুল চর্চা শুরু হয়েছে ইন্টারনেটে। আসলে বরাবর বেশ সাহসী পদক্ষেপ নিয়ে থাকেন অভিনেত্রী তথা মডেল পুনম পান্ডে। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই “লকআপ” রিয়েলিটি শোতে গিয়েও ভক্তদের জন্য বিভিন্ন সাহসী কাজ করে থাকছেন তিনি। তবে সম্প্রতি তিনি এমনই এক কাজ করেছেন যা শুনে চক্ষু চড়কগাছ হয়ে গেছে নেটিজেনদের। ঠিক কি করেছিলেন তিনি?

রিয়েলিটি শোয়ের ফরম্যাট অনুযায়ী প্রতিযোগীদের সবসময় ক্যামেরার নজরে থাকতে হয়। সাম্প্রতিক এক এপিসোডে লকআপের প্রতিযোগী শিবম শর্মা বাথরুমের পরিবর্তে খোলা আঙিনায় স্নান করছিলেন। তার পরনে ছিল একটি ট্রাউজার। সেই দেখে মজা শুরু করেন অন্য দুই প্রতিযোগী সাইশা শিন্ডে এবং পায়েল। এরপর শিবম একধাপ এগিয়ে ট্রাউজার খুলে স্নান করতে শুরু করেন। আর তারপরই সেই জায়গায় পুনম পান্ডে এসে এমন কিছু করেন যা দেখে চ্ক্ষু চড়কগাছ হয়ে যায় উপস্থিত সকলের।

Advertisement

শিবমকে দেখে পুনম পাণ্ডেও সিদ্ধান্ত নেন সে খোলা জায়গাতে স্নান করবেন। তিনি অনক্যমেরা সকলের সামনে পোশাক খুলে শুধুমাত্র অন্তর্বাস পরে বালতি নিয়ে স্নান করতে শুরু করেন। এই ভিডিও ক্লিপ এখন সোশ্যাল মিডিয়াতে সুপার ভাইরাল। পুনমের এমন সাহসী পদক্ষেপ দেখে চমকে উঠেছেন সকলেই। তবে এই যে প্রথমবার এমন নয়। এর আগেও তিনি আমক্যামেরা বলেছিলেন যে তাঁকে ভোট দিলে তিনি ভক্তদের জন্য টপলেস হবেন।

Related Articles

Back to top button