দেশনিউজ

এই ফল আত্মনির্ভর বিহারের পক্ষে জনাদেশ, বিহারবাসীকে ধন্যবাদ প্রধানমন্ত্রীর

×
Advertisement

নয়াদিল্লি: এ যাত্রায় বিহারে কোনওক্রমে সরকার বাঁচিয়ে ফেলেছেন নীতীশ কুমার। হাড্ডাহাড্ডি লড়াই দিয়েও শেষ রক্ষা করতে পারলেন না তেজস্বী যাদব। ফলে ফের একবার সরকার গড়তে চলেছেন নীতিশ কুমার। আর ভোটের ফলাফল সম্পন্ন হওয়ার পর বিহারবাসীদের ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেছেন, এটা গরিব, পীড়িত মহিলাদের জনাদেশ।

Advertisement

তিনি টুইট করে লিখেছেন, ‘বিহারের দুনিয়া গণতন্ত্রের প্রথম পাঠ দিয়েছিল। আজ আরও একবার বিহার বোঝালো কীভাবে গণতন্ত্রকে মজবুত করা যায়। রেকর্ড সংখ্যক ভোট দিয়েছেন বিহারের মহিলা, গরিব বঞ্চিত মানুষ। উন্নয়নের পথে সিদ্ধান্ত নিয়েছেন তারা। এবার বিহারের নির্বাচনে মা-বোনেরা এগিয়ে এসেছেন। আত্মনির্ভর ভারতে তাদের ভূমিকা কতটা বড়, সেটা সকলকে দেখিয়ে দিয়েছেন। সকলের জন্য আমি উন্নয়নের আশ্বাস দিচ্ছি। সকলকে অসংখ্য ধন্যবাদ জানাই।’ এভাবেই বিহারে প্রত্যাবর্তনের সরকার গড়ে ওঠার ফলে সকলকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী।

Advertisement

প্রসঙ্গত, নীতিশ কুমার মুখ্যমন্ত্রীর আসনে পুনরায় যে বসতে চলেছেন, তার পুরো কৃতিত্বই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। বিহার নির্বাচনের আগে ডজনখানেক সভা করেছেন মোদি। আর যেখানে যেখানে প্রধানমন্ত্রী সভা করেছেন, সেখানে সেখানেই এনডিএ-র জয়জয়কার হয়েছে। ১৫ বছর শাসন করছেন নীতীশ কুমার। ভোটের ফলের নিরিখে আরও একবার পাটনার মসনদে নীতীশের বসা পাকা। আর নীতীশকে টানলেন নরেন্দ্র মোদিই।

Related Articles

Back to top button