খেলা

Indian cricketer: ভালোবেসে প্রতিবেশীকে বিয়ে করেছেন ভারতীয় এই ক্রিকেটার, রইল তাদের রোমান্টিক প্রেমের কাহিনী

বিয়ের চার বছর পর পীযূষ চাওলা এবং অনুভূতি চৌধুরী ২৫ মার্চ ২০১৭ একটি পুত্র সন্তানের জন্ম দেন।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেটার আর তার সঙ্গে যুক্ত হবে না প্রেমের কাহিনী? উনবিংশ শতক থেকে শুরু করে বর্তমানে ভারতীয় দলের ক্রিকেটার, প্রত্যেকেরই নাম জড়িয়েছে রোমান্টিক এই খাতায়। হোক বিরাট কোহলি কিংবা হার্দিক পান্ডিয়া, এই জুতায় পা গলিয়েছেন ভারতের স্বনামধন্য ক্রিকেটার গন। চলুন আজ জেনে নেওয়া যাক, এমন এক ভারতীয় ক্রিকেটার সম্পর্কে যিনি তার প্রতিবেশীর প্রেমে হাবুডুবু খেয়েছেন-

Advertisement

আন্তর্জাতিক ক্যারিয়ারটা মোটেও লম্বা হয়নি ভারতীয় এই ক্রিকেটারের, তবুও ক্রিকেট ইতিহাসে নিজের ছায়া ফেলেছেন তিনি। আজ আমরা আলোচনা করছি আইপিএলের অন্যতম সেরা সফল স্পিনার তথা ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ক্রিকেটার পীযূষ চাওলাকে নিয়ে। ভারতীয় এই ক্রিকেটারের ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোকপাত না হলেও চলুন আজ আমরা আপনাকে বলি তার প্রেমের কাহিনী।

Advertisement

জাদুকর লেগ-স্পিনার পীযূষ চাওলা ছোটবেলায় প্রতিবেশী অনুভূতি চৌহানের প্রেমে পড়েছিলেন।বাড়ি কাছাকাছি হওয়ায় তিনি প্রায়ই তাদের বাড়িতে যেতেন। এখান থেকেই ধীরে ধীরে এগিয়েছে দুজনের প্রেমের গল্প। আপনাদের জানিয়ে রাখি, অনুভূতি চৌহান একজন এমবিএ স্নাতক এবং বিয়ের আগে একটি স্বনামধন্য কোম্পানিতে এইচআর হিসাবে কাজ করতেন। পীযূষ চাওলা এবং অনুভূতি চৌহান একে অপরকে ২ বছর ডেট করার পর জুলাই ২০১৩ সালে বাগদান করেন।

Advertisement

উল্লেখ্য, বিয়ের চার বছর পর পীযূষ চাওলা এবং অনুভূতি চৌধুরী ২৫ মার্চ ২০১৭ একটি পুত্র সন্তানের জন্ম দেন। উল্লেখ্য, ভারতের এই জাদুকরী লেগ স্পিনার নিজের ক্যারিয়ারে মাত্র ৩টি টেস্ট সহ ২৫টি একদিনের ম্যাচ এবং ৭টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২০১২ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে নিজের ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলেন ভারতের এই জাদুকরি বোলার।