খেলা

Kl Rahul: পাকাপাকি বিয়ের দিনক্ষণ, আথিয়ার আগে কোন কোন অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছিলেন রাহুল?

২০২৩ সালের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন কে এল রাহুল।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল বর্তমানে ব্যাট হাতে চরমভাবে ফ্লপ হলেও ব্যক্তিগত কারণে সংবাদ শিরোনামের শীর্ষে রয়েছেন। আসলে খুব শীঘ্রই বলিউড অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাহুল। দীর্ঘদিন ধরে এই তারকা জুটি ডেট করছেন একে অপরকে। গোপন সূত্রের খবর, ২০২৩ সালের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন কে এল রাহুল। ইতিমধ্যে ভারতীয় এই ক্রিকেটার নিজের বিয়ের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ছুটির আবেদন করেছেন। জানা গেছে, ভারতীয় ক্রিকেট বোর্ড কে এল রাহুলের ছুটি মঞ্জুর করেছে। বর্তমানে কে এল রাহুল ভারতীয় দলের হয়ে বাংলাদেশ সফরে ব্যস্ত রয়েছেন। আথিয়া শেঠির সঙ্গে কে এল রাহুল সাতপাকে বাঁধা পড়তে চললেও তার সাথে ইতিপূর্বে একাধিক অভিনেত্রীর নাম জড়িয়েছে। চলুন দেখে নেওয়া যাক, কারা রয়েছে সেই তালিকায়?

Advertisement

Advertisement

সোনম বাজওয়া: পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ অভিনেত্রী সোনম বাজওয়ার সঙ্গে একাধিকবার নাম জড়িয়েছে কে এল রাহুলের। আপনাদের জানিয়ে রাখি, পাঞ্জাবি সিনেমার সাথে সাথে এই অভিনেত্রী দক্ষিণের ছবিতেও কাজ করেন। কেএল রাহুলের সাথে তার প্রেমের গল্পের আলোচনা আলোচিত হয়েছিল যখন তিনি সোশ্যাল মিডিয়ায় একটি হৃদয় স্পর্শ পোস্ট পোস্ট করেছিলেন। অভিনেত্রী লিখেছিলেন,”সূর্যাস্ত দেখছি আর তোমার কথা ভাবছি.. কে এল রাহুল সাথে সাথেই লিখেছিলেন, “সে শুধু একটা কল, দূরে @ সোনম বাজওয়া..,” দুজনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় এমন আলোচনার ঘটনা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। তবে এই সম্পর্ক দীর্ঘায়িত হয়নি।

Advertisement


নিধি আগারওয়াল: কে এল রাহুলের সাথে ‘মুন্না মাইকেল’ খ্যাত নিধি আগরওয়ালের নাম জড়িয়েছে একাধিকবার। এমন কি সোশ্যাল মিডিয়া এও দাবি করা হয়েছিল, একে অপরকে ডেট করছে এই জুটি। আসলে ক্রিকেট ফ্যান পেজের তরফ থেকে একটি ছবি পোস্ট করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে মুম্বাইয়ের একটি ক্যাফেতে নিধির সাথে সময় কাটাতে দেখা গিয়েছিল কে এল রাহুলের। পরে অভিনেত্রীও স্বীকার করেছেন যে, তিনি কে এল রাহুলের সাথে ডিনারে গিয়েছিলেন কারণ তারা একে অপরকে তাদের কলেজের দিন থেকেই চেনেন।


আকাঙ্কা রঞ্জন: অভিনেত্রী আকাঙ্কা রঞ্জন কাপুর ‘বাত্তি গুল মিটার চালু’ এবং ‘শাদি কা পুলাও’-এর মতো বহু সুপারহিট ছবিতে কাজ করেছেন। বহু হিট ছবিতে অভিনয় করে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত মুখ। গত বছর কে এল রাহুলের সঙ্গে ছবি শেয়ার করার পর সোশ্যাল মিডিয়ায় এই জুটিকে নিয়ে একাধিক জিজ্ঞাসু প্রশ্ন তোলেন নেট প্রেমীরা। ভারতীয় এই অভিনেত্রী কে এল রাহুলের সাথে একটি ছবি শেয়ার করে লেখেন, ‘আমি এর সাথে খুব ভালো আছি…’। যা সেই সময় সংবাদ শিরোনামে উষ্ণ খবর হিসেবে জায়গা করে নিয়েছিল। পাশাপাশি দীর্ঘ সময় ধরে এই জুটিকে নিয়ে আলোচনা চলেছিল সোশ্যাল মিডিয়ায়।