বলিউডবিনোদনহলিউড

স্ত্রীর জন্মদিনে আদুরে শুভেচ্ছা স্বামী নিকের! পোস্ট করলেন প্রিয়াঙ্কার অদেখা ছবি

Advertisement

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ২০০০সালে মাত্র ১৮ বছর বয়সে গ্ল্যামার জগতে পা রাখেন। সেই বছরই মিস ওয়ার্ল্ড খেতাব জেতেন প্রিয়াঙ্কা। এরপর তামিল সিনেমা ‘ঠামিজান’ ছবি দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন। এরপর ২০০৪ সালে দ্য হিরো সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেন। এই থেকে দেশি গার্লের জার্নি শুরু। এখন তিনি যেমন বলিউডের প্রথম সারির নায়িকা ঠিক একইভাবে তিনি এখন হলিউডের নায়িকা। বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাসের প্রেম পর্বের খবর প্রায়শই পেজ থ্রির শিরোনামে থাকে। বর্তমানে স্বামী নিক জোনাসের ঘরণী প্রিয়াঙ্কা।

Advertisement

গতকাল ছিল দেশি গার্লের ৩৯ তম জন্মদিন। বয়স বাড়লেও অভিনেত্রীর গ্ল্যামার বেড়ে গিয়েছে। প্রিয় স্ত্রীকে নিক জন্মদিনের শুভেচ্ছা জানাবেনা তা কি কখনো হয়? নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে স্ত্রীর একটি ছবি পোস্ট করেছেন পপ তারকা গায়ক নিক জোনাস। এদিন স্ত্রীয়ের একটি এখনকার আর অন্যটি ছোটবেলার দুটি ছবি শেয়ার করলেন। নিকের শেয়ার করা ছবিতে একটি কমন ফ্যাক্টর ছিল। দুটি ছবিতে শাড়িতে ধরা দিলেন লাস্যময়ী প্রিয়াঙ্কা।

Advertisement

প্রথম ছবিতে বেশ পরিণত প্রিয়াঙ্কা। হাল্কা গোলাপী শাড়িতে গ্ল্যামারাস পোজ দিতে ব্যস্ত নায়িকা। ছোটবেলার ছবিতেও শাড়ি পড়ে ছবি তুলছেন মিষ্টি প্রিয়াঙ্কা।দুটো শাড়ির রঙই এক, হালকা গোলাপি আর নেটের শাড়ি। ক্যাপশনে নিক লেখেন, ‘শুভ জন্মদিন আমার ভালবাসা। পৃথিবীর সমস্ত সুখের অধিকারী তুমি। আজ এবং প্রতিটা দিন। আমি তোমাকে ভালবাসি’। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন ক্যপশানে তিনি। এই আদুরে পোস্ট দেখে প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা ও ভালোবাসা দুই জানিয়েছেন অভিনেত্রীর সহকর্মী এবং অজস্র অনুরাগী। এছাড়া পিগি চোপসকে শুভেচ্ছা জানিয়েছেন ক্যাটরিনা,করিনা, অনুষ্কা সহ ভারতীয় এবং হলিউড ইন্ডাস্ট্রির একাধিক বন্ধুরা। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

উল্লেখ্য, প্রিয়াঙ্কা সংসারের পাশাপাশি এখন চুটিয়ে অভিনয় করছেন। এখন মার্কিন মুলুকের স্থায়ী বাসিন্দা প্রিয়াঙ্কা। সম্প্রতি অভিনেত্রী অ্যামাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত আছেন। এছাড়া রুশো ব্রাদার্সের সঙ্গে মিসেস জোনাস অ্যাভেঞ্জার্সের শ্যুটিং করবেন বলে জানা গিয়েছে। প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘দ্য টেক্সট ফর ইউ’তে। এই দুই ছবির শ্যুটিং শেষ। কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা শেষ করেছেন তাঁর আপকামিং ছবি ‘টেক্সট ফর ইউ’র শুটিং। অভিনেত্রী শুধু অভিনয়ে নিজেকে সীমাবদ্ধ রাখেনি। গায়িকা, প্রযোজক আর লেখিকা হিসেবে তিনি বেশ খ্যাতি লাভ করেছেন।

Advertisement

Related Articles

Back to top button