টলিউডবিনোদন

হট ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হলে পায়েল, দেখুন ছবি

Advertisement

ইদানিং পায়েল সরকার মানেই হট ফটো। সম্প্রতি পায়েলের আরেকটি ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ছবিতে পায়েল একটি সাদা সাটিন বেডশিট দিয়ে নিজেকে মুড়ে রেখেছেন। কিছুদিন আগেই পায়েলের আরো কিছু ফটো শেয়ার হয়েছিল যাতে পায়েলকে শর্ট ড্রেসে দেখা গিয়েছিল। এছাড়াও কালো ব্রালেটেও পায়েলের ছবি ভাইরাল হয়েছিল। কিছুদিন আগে পায়েল নিজের ‘দি গার্ল নেক্সট ডোর’ ইমেজ ভেঙে একটি ফটো শেয়ার করেছিলেন যাতে পায়েলকে দেখা গিয়েছিল সাবানের ফেনায় মোড়া কিন্তু তাঁর ঠোঁটের রঙ ছিল লাল টুকটুকে। প্রথম দিকে পায়েলের এই ছবিগুলি প্রশংসিত হলেও এখন সেগুলি আগের মতো নেটিজেনদের হৃদয়ে ঠাঁই পাচ্ছে না।

প্রসঙ্গত,কিছুদিন আগে পায়েল একটি হলুদ রঙের পোশাকে তাঁর ছবি শেয়ার করেছিলেন। এই ছবির কারণে তাঁকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয়েছিল। বেডশিটে মোড়া এই ছবিটি পায়েল শেয়ার করার পর নেটিজেনদের একাংশ জানিয়েছেন,তাঁরা নতুন মুখ দেখতে চাইছেন।

সেলিব্রিটিরা ইদানিং খবরের শিরোনামে থাকার জন্য সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন। কিন্তু অনেকেই বুঝতে পারছেন না, আনলক পর্বে নিজেকে নেটিজেনদের কাছে পৌঁছে দেওয়ার হাজারো রাস্তা আছে।পায়েলের মত বহু সেলিব্রিটি নিত্যনতুন ফটোশুট করে তা শেয়ার করছেন নেটিজেনদের সাথে। কিন্তু পায়েলের পোর্টফোলিও-তে এই মুহূর্তে শুধুই স্বল্প পোশাকে হট ছবি থাকার জন্য সবসময় নেটিজেনদের কাছে তা গ্রহণযোগ্য হচ্ছে না।

Tags

Related Articles

Back to top button