×
বলিউডবিনোদন

Arunita-Pawandeep: বান্ধবীর জন্মদিনে নতুন ভিডিও, শুভেচ্ছা জানালেন চর্চিত প্রেমিক পবনদ্বীপ

Advertisement

সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত জুটি অরুনিতা ও পবনদীপ। ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই তাদের সম্পর্ক নিয়ে চর্চা চলে মিডিয়াতে। তবে তারা একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন তারা শুধুই বন্ধু। তবে সেকথা বিশ্বাস করতে রাজি নয় কেউই। বরং যত দিন গেছে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন বেড়েছে আরও। সোশ্যাল মিডিয়ায় তাদের একসাথে একাধিক ভিডিও ও ছবি দেখা যায় প্রায়ই।

Advertisement

মঙ্গলবার বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলালের জন্মদিন। তার জন্মদিনে ঠিক রাত ১২’টার সময় তার চর্চিত প্রেমিক পবনদীপ তার একটি ছবি শেয়ার করে তাকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছাবার্তা। শুভেচ্ছাবার্তা জানানোর পাশাপাশি অরুনিতাকে ট্যাগও করে দিয়েছিলেন তিনি। তার শেয়ার করা এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষে। আর অরুনিতার জন্মদিনের দিনেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন তাদের নতুন মিউজিক ভিডিওর টিজার।

Advertisement

মঙ্গলবার সকালে পবনদীপ রাজন ‘ফুরসত’এর স্টুডিও ভার্সনের একটুকরো ঝলক শেয়ার করেছেন। যা শেয়ার হওয়ার সাথে সাথেই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটনাগরিকদের মধ্যে। ‘ফুরসত’এর এই স্টুডিও ভার্সনের একটুকরো ঝলক দেখে রীতিমতো উচ্ছ্বসিত তাদের অনুরাগীরা। এই মিউজিক ভিডিও নিয়ে কম বিতর্ক হয়নি। এদিন এই গানের স্টুডিও ভার্সনের টিজার মুক্তি পেতেই খুশি সকলেই।

‘ফুরসত’ গানের সাথে মিউজিক ভিডিওতে মুখ দেখাতে রাজি হননি অরুনিতা কাঞ্জিলাল। পরে তার জায়গায় অভিনেত্রী চিত্রা শুক্লাকে। উল্লেখ্য, তিনি মডেলিংও করেন। তবে এই গানের স্টুডিও ভার্সনের টিজার মুক্তি পাওয়ার পর থেকেই অরুনিতা ও পবনদীপের অনুরাগীদের একাংশের দাবী, অভিনেত্রী চিত্রার থেকে অরুনিতাকেই তার পাশে বেশী মানাচ্ছে।

তবে এখনো স্টুডিও ভার্সনের পুরো ভিডিও মুক্তি পায়নি। আগামী ২১’শে জানুয়ারি মুক্তি পাবে ‘ফুরসত’ গানের স্টুডিও ভার্সন। যেখানে আবারো একইসাথে গান গাইতে দেখা যাবে পবনদীপ ও অরুনিতাকে। ইতিমধ্যেই টিজারে তাদের রসায়ন দেখে মুগ্ধ নেটিজেনরা। আপাতত সকল নেটিজেনদের পাশাপাশি তাদের অগণিত ভক্তরা অপেক্ষায় রয়েছেন পুরো ভিডিওটির জন্য। উল্লেখ্য, তাদের ভক্তরা ছড়িয়ে রয়েছে গোটা দেশ-বিদেশের মাটিতে। বর্তমানে তারা একাধিক লাইভ পারফর্ম্যান্সের জন্য পারি দেন দেশ-বিদেশে। খুব অল্প সময়ের মধ্যেই তারা যে সঙ্গীত জগতে প্রতিষ্ঠিত হয়েছেন, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button