বলিউডবিনোদন

Pawandeep-Arunita: বিয়ের দিনক্ষণ ফাঁস করলেন পবনদীপ রাজন, পাত্রী কি অরুণিতা কাঞ্জিলাল?

×
Advertisement

‘ইন্ডিয়ান আইডল’এর মঞ্চ থেকেই পবনদ্বীপ ও অরুনিতা চর্চায় উঠে এসেছিলেন মিডিয়াতে। নিজেদের সম্পর্ক নিয়ে শুরু থেকেই লাইম লাইটে রয়েছেন তারা। খুব অল্পসময়ের মধ্যেই নিজেদের একটা আলাদা জায়গা বানিয়ে নিয়েছেন এই বিশাল ইন্ডাস্ট্রিতে। ট্রফি জেতার পর থেকেই পবনদ্বীপ একের পর এক গান রেকর্ডিং করে গিয়েছেন। পাশাপাশি পিছিয়ে নেই অরুনিতাও। তারা একসাথে একাধিক গান রেকর্ড করার পাশাপাশি করেছেন লাইভ পারফর্ম্যান্সও। নিজেদের সম্পর্ক নিয়ে কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন বনগাঁর অরুনিতা কাঞ্জিলাল ও উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ রাজন। সম্প্রতি তাদের বিয়ের খবরে শোরগোল পড়েছে মিডিয়ার পাশাপাশি তাদের ভক্তমহলেও।

Advertisement

উল্লেখ্য, শুরু থেকেই মিডিয়ার সামনে নিজেদের একে অপরের ভালো বন্ধু হিসেবেই দাবি করে এসেছেন এই দুই সঙ্গীত জগতের উঠতি তারকারা। কয়েকমাস আগেই সোশ্যাল মিডিয়ার পাতায় বিয়ের সাজে পবনদ্বীপ ও অরুনিতার ছবি ভাইরাল হতে দেখা গিয়েছিল, যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল সকলের মাঝেই। যা দেখে অবাক হয়ে গিয়েছিলেন খোদ গায়ক গায়িকারাই। এই প্রসঙ্গে গায়ক মজার ছলেই জানিয়েছেন, ছবি যদি বানানোরই ছিল, তাহলে অন্য ভালো কিছু বানাতেই পারতেন। আসলে গায়কের বোনের বিয়েতে হাজির ছিলেন অরুনিতা। সেই বিয়ে বাড়িরই কিছু ছবি একসাথে জুড়ে বানিয়ে দেওয়া হয়েছিল তাদের ভাইরাল হওয়া বিয়ের ছবিগুলি।

তবে সম্প্রতি ‘টেলি টক’এর তরফ থেকে পবনদ্বীপের একটি সাক্ষাৎকার নেওয়া হয়েছে। সেখানেই তাকে তার বিয়ের প্রসঙ্গ নিয়ে জিজ্ঞাসা করা হলে গায়ক স্পষ্ট কথায় জানিয়ে দেন, তার এই মুহূর্তে বিয়ে করার কোন ইচ্ছাই নেই। তার বোনের বিয়ের সময় যেমন সবাই জানতে পেরেছিলেন, তার বিয়ের সময়ও সকলেই খবর পেয়ে যাবেন আগে থেকেই। তার বিয়ে হতে এখনো ৭ বছর দেরী রয়েছে, তাও জানিয়ে দিয়েছেন তিনি। পাশাপাশি তিনি এও বলেছেন, যখন বিয়ে করতে ইচ্ছে করবে তখনই তিনি বিয়ে করবেন। আর করলে সকলকে জানিয়েই করবেন। আপাতত, বিয়ে নিয়ে নিজের এই স্পষ্ট বক্তব্যের সূত্র ধরেই চর্চায় পবনদ্বীপ।

Advertisement

Related Articles

Back to top button