মিউজিক

নিধি ঝাঁয়ের সাথে পবন সিংয়ের রোমান্স দেখে ঘুম উড়বে আপনার, দেখুন ভাইরাল ভিডিও

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তারকা হলেন পবন সিং

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানের ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

Advertisement

এই ভোজপুরি ইন্ডাস্ট্রির উন্নতিতে অক্লান্ত পরিশ্রম করছেন সুপারস্টার ভোজপুরি অভিনেতা পবন সিং। একের পর এক হিট সিনেমা করে ভারতীয় দর্শকদের সামনে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুনাম ছড়িয়ে দিচ্ছেন তিনি। এই অভিনেতার ফ্যান ফলোইং একদম কম নয়। তাইতো পবন সিং এর মিউজিক ভিডিও হোক কি সিনেমা সবকিছুই চোখের পলকে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী নিধি ঝাঁয়ের সাথে পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন হিট গায়ক এবং অভিনেতা। নিধি ঝা-এর সঙ্গে তাঁর রোমান্টিক ডান্স দেখার মতো। সকলেই এই তারকা জুটির রোম্যান্স দেখে মগ্ন হয়ে গেছেন। তাঁরা ‘আঙ্গে আঙ্গে রাসাইল বদু’ গানে তুমুল নাচ করেছে। তাঁদের কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়েছে সকলের। অভিনেত্রীকে হট প্যান্ট পরে যে খুব সুন্দরী লাগছিল তা আলাদাভাবে বলার দরকার পড়ে না। এই গানটি গেয়েছেন পবন সিং ও ইন্দু সোনালি। ‘ওয়েব মিউজিক’ চ্যানেলে ভিডিওটি আপলোড করার পর লক্ষ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখেছেন।

Advertisement