Bhojpuri Song: অক্ষরা সিং এবং পবন সিং এর হট রোম্যান্সের ভিডিও, মন কেড়েছে ভক্তদের, দেখুন

এই দুই অভিনেতা অভিনেত্রীর হট রোম্যান্টিক ভিডিও এখন ইউটিউবে ট্রেন্ডিং,

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রি এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় কিছু ইন্ডাস্ট্রির মধ্যে একটি হয়ে উঠেছে। এই ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেতা অভিনেত্রী কাজ করেন এবং তাঁরা নিজেদের জায়গা কিন্তু অত্যন্ত জনপ্রিয়। সে রকমই একজন অভিনেত্রী হলেন অক্ষরা সিং। তার জনপ্রিয়তা এই মুহূর্তে একেবারে আকাশছোঁয়া এবং তার প্রতিটি ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। পবন সিং এবং তার জুটি সবসময় ভোজপুরি ইন্ডাস্ট্রিতে রীতিমতো রাজ করে। একটা সময় পর্যন্ত তাদের জুটি ছিল সবথেকে সুপারহিট ভোজপুরি জুটি।

Advertisement

এই দুই অভিনেতা অভিনেত্রী একসাথে অনেক সিনেমায় কাজ করেছেন এবং তাদের দুজনকে বহু সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। তাদের দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি সকলকে একেবারে চমকে দেয়। এই দুজনের জুটি সকলেই বেশ পছন্দ করেন এবং অনেকেই তাদের দুজনের জুটি ফ্যান। এখনো পর্যন্ত দুজনের জুটি অভিনয় দেখতে অনেকে ভালোবাসেন। তারই মধ্যে তাদের দুজনের একটি পুরনো গান হঠাৎ করেই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছে।

Advertisement

এই গানে এই দুই অভিনেতা অভিনেত্রী অভিনয় করতে দেখা গিয়েছে। এমনিতে তাদের প্রত্যেকটি গান অত্যন্ত জনপ্রিয় হয় কিন্তু এই গানটি যেন জনপ্রিয়তা সমস্ত সীমা অতিক্রম করে গিয়েছে। ইউটিউবে এই গানটি অত্যন্ত জনপ্রিয় এবং বহু মানুষ এই গানটি ইতিমধ্যেই সার্চ করেছেন। ইতিমধ্যে ১৬ লক্ষ মানুষ এই গানটি দেখেছেন এবং অনেকেই পছন্দ করেছেন।

Advertisement

Recent Posts