মিউজিকবিনোদন

ভোজপুরি সুন্দরী নিধি ঝা এর সঙ্গে বরফের মধ্যে রোম্যান্স করলেন পবন সিং, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি অনেকেই দেখেছেন এবং নিজের মন্তব্য করেছেন

×
Advertisement

পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন সুপারস্টার। ভোজপুরি জগতে তার বহু ছবি সুপারহিট। একাধিক চলচ্চিত্রে একাধিক অভিনেত্রীর সঙ্গে তিনি কাজ করেছেন তার কেরিয়ারে। তার নতুন এবং পুরানো সব গানই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করে চলেছে লাগাতারভাবে। তার গান রিলিজ হওয়ার সাথে সাথেই দর্শকরা উত্তেজিত হয়ে ওঠেন সেই গান শোনার জন্য। এই তারকা নিজের কেরিয়ারে অনেক অভিনেত্রীর সাথে কাজ করেছেন এবং তাদের মধ্যে একজন হলেন নিধি ঝা। তাদের দুজনের একটি গান এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আমরা যে গানটির কথা বলছি তা হল ‘গারমি বা দেহিয়া’। এই ভিডিওতে পবন সিং ও নিধি ঝা-কে বরফে রোমান্স করতে দেখা যাচ্ছে। দুর্দান্ত এই গানটি দুজনের ভক্তদের কার্যত পাগল করে তুলেছে, ইন্টারনেট দুনিয়ায় উত্তাপ বাড়িয়েছে।

Advertisements
Advertisement

এই ভিডিওতে পবন সিং ভোজপুরি সুন্দরী নিধি ঝা-এর সঙ্গে রোমান্স করছেন। এই ভিডিওতে পবন সিং এবং নিধি ঝা বরফের উপর রোমান্স করছেন৷ এই ভিডিওতে এই জুটির মধ্যেকার রসায়ন অসাধারণ৷ পবন সিং এবং নিধি ঝা সাদা রঙের পোশাক পরেছেন এই গানের জন্য। বরফের মধ্যে শুট করা হলেও, এই গান ইন্টারনেটের তাপমাত্রা বাড়িয়ে দিয়েছে। ব্যবহারকারীরা এই ভিডিওতে নিজেদের মন্তব্য করছেন। ভাইরাল ভিডিওতে এই জুটি অসাধারণ রোমান্স ও নাচ করছেন। এই গানটিকে ভোজপুরি সিনেমার সবচেয়ে বড় হিট গান বলে মনে করা হয়।

Advertisements

গর্মি বা দেহিয়া গানে কয়েক কোটি ভিউ এসেছে

Advertisements
Advertisement

গর্মি বা দেহিয়া গানটি ভোজপুরি সিনেমার একটি হিট গান। কয়েক কোটি ভিউ এসেছে এই গানটিতে। এই গানটি অভিনেতার জনপ্রিয়তা অনেকটাই বাড়িয়ে দিয়েছে। গার্মি বা দেহিয়া গানটি ওয়েভ মিউজিকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিতে ৫ কোটিরও বেশি ভিউ এসেছে। চলুন দেখে নেওয়া যাক এই গানটি।

Related Articles

Back to top button