বিনোদন

Bhojpuri: রাতের আঁধারে পবনের সঙ্গে রোমান্স করলেন অভিনেত্রী মোনালিসা, বেডরুমে চলল প্রেমের খেলা

Advertisement

Advertisement

ভোজপুরি অভিনেতা পবন সিংয়ের লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রীর সঙ্গে তার জুটি হয়েছে বেশ জোরালো। এর মধ্যে রয়েছেন অক্ষরা সিং থেকে মোনালিসা। এমন পরিস্থিতিতে পবন যখন দুই অভিনেত্রীকে নিয়ে এক সঙ্গে হাজির হবেন, তখন তা যে আলোড়ন তুলবে সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। যদিও ব্রেকআপের পরে অক্ষরা এবং পবন সিং আর কাজ করেন না, তবে একটি সময় ছিল যখন তারা দুজনেই পর্দায় এলেই আলোড়ন সৃষ্টি করতে সিদ্ধহিস্ত ছিলেন। ‘পবন রাজা’ ছবিতে পবন সিংয়ের সঙ্গে কাজ করেছিলেন অক্ষরা ও মোনালিসা দুজনেই। এই সিনেমার সব থেকে হিট গান ‘দিয়া গুল কারা রানী’।

Advertisement

গানটিতে পবন সিং এবং মোনালিসার সাহসী এবং রোমান্টিক নাচ রয়েছে। এই গানটি তাদের বিয়ের পরের রাত হসুবে দেখানো হয়েছে। যেখানে তারা দুজনেই বন্ধ ঘর থেকে রোমান্স করা শুরু করেন। পবন সিং এবং মোনালিসা ম্যাচিং পোশাক পরে বেডরুমে প্রেম বর্ষন করেছেন। অন্যদিকে অক্ষরা অন্য ঘরে ঘুমাচ্ছিলেন। মাঝরাতে ঘুম থেকে উঠে মোনালিসা পবনকে সেই অবস্থায় দেখতে পান তিনি। তাদেড় দুজনকে একসাথে দেখে সহ্য করতে পারেন না অক্ষরা।

Advertisement
Advertisement

‘দিয়া গুল কারা রানী’ গানটি গেয়েছেন পবন সিং ও ইন্দু সোনালি। গানটির কথা লিখেছেন মনোজ মতলবি এবং সংগীত পরিচালনা করেছেন অবিনাশ ঝা ঘুংরু। পবন সিংয়ের ছবিটি প্রকাশ্যে এসেছিল ২০১৮ সালে। ইউটিউবে গানটি এখন পর্যন্ত একশো মিলিয়নেরও কাছাকাছি দেখা হয়েছে। কমেন্ট সেকশনে অনেক ব্যবহারকারী লিখেছেন যে তারা পবন সিং এবং অক্ষরা সিং জুটিকে মিস করছেন।