সবার সামনে রানী চ্যাটার্জির সাথে অন্তরঙ্গ কায়দায় রোমান্স করলেন পবন সিং, ভিডিও ভাইরাল

পুরনো এই ভোজপুরি মিউজিক ভিডিও নতুন করে ইন্টারনেটে ভাইরাল হচ্ছে

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। সেইসাথে এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সুপারস্টার পবন সিংয়ের।

Advertisement

এই ভোজপুরি সুপারস্টারের জনপ্রিয়তা শুধুমাত্র যে দেশের মাটিতে, এমনটা নয়। বিদেশেও এই অভিনেতার অনেক অনুরাগী রয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গ্ল্যামার ওয়ার্ল্ডে বড় নাম করে নিয়েছেন। তাইতো অভিনেতার কোন গান ইউটিউবে রিলিজ করলেই তা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়। আসলে লাখ লাখ অনুরাগীরা মুহুর্তের মধ্যে ভিডিওতে লাইক দেন এবং অনেকেই কমেন্ট করেন। সম্প্রতি অভিনেতার “বন গাইল সিকন্দর” মিউজিক ভিডিওটি সারা ইউটিউবে সাড়া ফেলেছে। এটি পুরনো ভিডিও হলেও নতুন করে এটি জনপ্রিয়তা পাচ্ছে।

Advertisement

এই মিউজিক ভিডিওতে পবন সিংয়ের সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রানী চ্যাটার্জী। লাখ লাখ মানুষ এই রানী চ্যাটার্জির লাস্যময়ী ভঙ্গিতে মন দেন। বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে এই অভিনেত্রীর ফ্যান ফলোইং এর সংখ্যা বেশি অনেকটাই। রানী চ্যাটার্জিকে পিঙ্ক ও কালো রংয়ের পোশাকে ব্যাপক সুন্দরী লাগছিল। পবন সিংহের এই গানের ভিডিও ওয়েভ মিউজিক নামক ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement