মিউজিকবিনোদন

Bhojpuri song : জোর করে কাজল রাঘবানির ঘাড়ে চুমু খেলেন পবন সিং, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি এভারেস্ট ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে

×
Advertisement

রোজদিন একাধিক ভোজপুরি গানের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হতে থাকে, যা মানুষ দেখতে বেশ পছন্দ করেন। পবন সিং এবং কাজল রাঘওয়ানির জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এতটাই বিখ্যাত যে দর্শকরা তাদের সিনেমা ও গানের জন্য রীতিমতো পাগল। তাদের জুটির এই কেমিস্ট্রির দৌলতে আজকের দিনে দাড়িয়ে কাজল ও পবনের এই জুটি নিরহুয়া ও আম্রপালির জুটিকেও টেক্কা দিচ্ছে। ভক্তরা কাজল রাঘবানির এক ঝলক পাওয়ার জন্য এতটাই মরিয়া যে, ইন্টারনেটে কার্যত লড়াই লেগে যায়। তবে এখন আবারও এই দুজনের একটি ভিডিও ইন্টারনেট দুনিয়ায় শুরু করেছে তোলপাড়, যা দেখে আপনিও পাগল হয়ে যাবেন।

Advertisements
Advertisement

‘মাজা লেলা তানি তানি’ গানটি আবারও ইউটিউবে ট্রেন্ডিং হয়ে উঠেছে। এই গানে পবন সিং এবং কাজল রাঘবানিকে একে অপরের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে। কালো পোশাকে কাজল রাঘবানিকে খুব সুন্দর লাগছে। এই নাচের ভিডিওটি ৯ জানুয়ারী ২০২৩-এ ইউটিউবে প্রকাশিত হয়েছিল। এই ভিডিওটি এখন পর্যন্ত এক মিলিয়নেরও বেশি মানুষ দেখেছেন। এই সংখ্যাটিই বলে দেয় যে তাদের দুজনকে একসাথে দেখার ক্রেজ কতটা বেশি। দুজনেই তাদের অভিনয় দক্ষতায় গোটা বিশ্ববাসীকে মাতিয়েছেন।

Advertisements

এখন পর্যন্ত এই ভিডিওটি ৪০,০০০ টিরও বেশি লাইক পেয়েছে। সবাই গানটি দেখার পরে কমেন্ট বক্সে ভরপুর মন্তব্য করেছেন। এই গানটি গেয়েছেন পবন সিং, রাধা রাউত ও গানের কথা লিখেছেন রজনীশ চৌবে এবং সঙ্গীত দিয়েছেন ছোটু রাউত। গানটিতে দুজনের রসায়ন দেখা যাচ্ছে পুরোমাত্রায়। এভারেস্ট ভোজপুরি নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে গানটি।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button