×
ক্রিকেটখেলা

IPL 2021: কেকেআর শিবিরে বড় ধাক্কা, বাকি আইপিএল ম্যাচ খেলবেন না প্যাট কামিন্স

Advertisement

অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্স কলকাতা নাইট রাইডার্সের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১ এর অবশিষ্ট ম্যাচগুলোতে অংশ নিতে সংযুক্ত আরব আমিরাতে যাবেন না। সিডনি মর্নিং হেরাল্ডের একটি প্রতিবেদন অনুযায়ী, কামিন্স ইতিমধ্যে স্পষ্ট করে দিয়েছেন যে তিনি আইপিএলের বাকি ম্যাচগুলিতে অংশ নেবেন না। তবে, তার সিদ্ধান্তের পিছনে কোনও কারণ নেই। প্রতিবেদনে বলা হয়েছে, “পারিবারিক কারণে ডেভিড ওয়ার্নার ও প্যাট কামিন্সকে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে বিশ্রাম দেওয়া হতে পারে এবং কামিন্স কোটি কোটি ডলারের আইপিএল চুক্তি সত্ত্বেও ইতিমধ্যে বলেছেন যে তিনি এই মরশুমে টি-টোয়েন্টি টুর্নামেন্টে ফিরবেন না।”

Advertisement

এর আগে, ইংল্যান্ড পুরুষ দলের ব্যবস্থাপনা পরিচালক অ্যাশলে জাইলস বলেছিলেন যে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট (ইসিবি) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর জন্য তাদের সময়সূচী পরিবর্তন করার পরিকল্পনা করবে না। আইপিএলের স্থগিত ১৪তম সংস্করণ এ বছরের সেপ্টেম্বর-অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) শনিবার লীগটির পুনঃনির্ধারণ নিশ্চিত করেছে। “আমাদের এই প্লেয়ারদের মধ্যে কয়েকজনকে এক সময় বিরতি দিতে হবে। কিন্তু ধরুন বাংলাদেশ সফরে কাউকে যদি বিশ্রাম দেওয়ার ইচ্ছা থাকে, তাহলে তাদের অন্য কোথাও গিয়ে ক্রিকেট খেলতে দেওয়া হবে না।” ইএসপিএনক্রিকইনফো জাইলসকে উদ্ধৃত করে। তিনি আরও বলেন, “আমাদের এখন আমাদের সময়সূচী সাজাতে হবে যাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ ও অ্যাশেজে আমাদের ছেলেরা শারীরিকভাবে ফিট থাকে।।”

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড শনিবার ঘোষণা করেছে যে তারা সংযুক্ত আরব আমিরাতে (সংযুক্ত আরব আমিরাত) ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) ২০২১ মরশুমের অবশিষ্ট ম্যাচগুলো শেষ করবে। এক সরকারি বিজ্ঞপ্তিতে বোর্ড জানিয়েছে, সেপ্টেম্বর-অক্টোবর মাসে ভারতে বর্ষা মরসুমের কথা বিবেচনা করে সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্ট সরানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শনিবার অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় (এসজিএম) এই সিদ্ধান্ত নেওয়া হয়, যেখানে সদস্যরা সর্বসম্মতভাবে আইপিএল পুনরায় শুরু করতে সম্মত হন।

Advertisement

Related Articles

Back to top button