নিউজপলিটিক্সরাজ্য

শ্রাবন্তীকে হঠাৎ ফোন পার্থ চ্যাটার্জির, প্রস্তাব দিলেন হাতে হাত মিলিয়ে কাজ করার 

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস গেরুয়া শিবিরকে বড় মার্জিনে পরাজিত করেছে। মাত্র ৭৭ আসন পেয়েছে বিজেপি। একাধিক তারকা প্রার্থী ভোট যুদ্ধে অবতীর্ণ হলেও হিরণ চক্রবর্তী ছাড়া কেউ সফল হননি। বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী। তার বিপরীতে তৃণমূল নেতা ছিলেন পার্থ চট্টোপাধ্যায়। বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিপুল ভোটে পার্থ চ্যাটার্জি জিতে যায়। শ্রাবন্তী প্রায়ই ১ লাখ ১০ হাজার ভোটে পরাজিত হয়। তবে ভোটযুদ্ধ মিটে যাওয়ার পর সৌজন্যতার পরিচয় দিলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তিনি আজ শ্রাবন্তীকে ফোন করে দলাদলি ভুলে বাংলার উন্নয়নের জন্য হাতে হাত মিলিয়ে কাজ করার প্রস্তাব দিয়েছেন।

Advertisement

আজ অর্থাৎ মঙ্গলবার টলিউড অভিনেত্রী তথা বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ফোন করেন পার্থ চ্যাটার্জি। ফোন করে তিনি বলেছেন, “মানুষ আমাদের আশীর্বাদ করেছে ঠিকই। কিন্তু আপনাদের যদি মনে হয় কোন জায়গায় আমাদের ভুল হয়েছে বা আরো কাজ করার প্রয়োজন রয়েছে তাহলে আপনারা আমাকে জানান। আমরা সেই সব জায়গায় আগামীতে আরো বেশি করে কাজ করে বাংলার উন্নয়ন করবো। বাংলার উন্নয়নের জন্য চাইলে আমরা একসাথে কাজ করতে পারি।”

প্রসঙ্গত উল্লেখ্য, পার্থ চট্টোপাধ্যায় আর শ্রাবন্তীকে ফোন করার পাশাপাশি ওই বিধানসভা কেন্দ্রের সঙ্গে যুক্ত চার প্রার্থীর নিয়ার ভক্ত কেউ ফোন করেন। একই সুরে ফোন করে জানিয়েছেন যে বেহালা পশ্চিম এর উন্নয়নের জন্য কিছু করতে হলে সরাসরি ফোন করে আমাদেরকে আপনাদের মতামত দেবেন। আমরা বাংলার মানুষের উন্নয়নের জন্য সবার কথা শুনতে রাজি।

Advertisement

Related Articles

Back to top button