×
বলিউডবিনোদন

ছোট পোশাক পরে অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে সমস্যায় পড়লেন পরিনীতি চোপড়া, ভাইরাল ছবি

ভিডিওটি বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় দারুণ জনপ্রিয়তা লাভ করছে

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন পরিনীতি চোপড়া। ইন্টারনেট দুনিয়াতেও তিনি অত্যন্ত জনপ্রিয় এবং মাঝে মধ্যেই তাকে দেখা যায় একাধিক ভিডিওতে। তিনি ইন্টারনেট দুনিয়া থেকে শুরু করে বলিউড দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী। মাঝে মধ্যে নিজেদের জন্য নানা রকম পোস্ট শেয়ার করে তিনি সকলের মধ্যে জনপ্রিয় থাকেন।

Advertisement

তার ভক্তরা তার এই সমস্ত পোস্ট দেখে অত্যন্ত পছন্দ করে থাকেন। কিন্তু তার মধ্যেই অভিনেত্রী পরিনীতি চোপরার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী নিজের পোশাকের জন্য উপস মোমেন্টস এর শিকার হয়েছেন। এই ভিডিওটি অনেকেই শেয়ার করেছেন এবং অনেকেই এই ভিডিওতে পরিনীতি চোপড়ার সমালোচনা করেছেন।

আসলে বিষয়টা হলো সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই পরিনীতি চোপড়ার ব্যাপারে অনেকে অনেক রকম কথা বলতে শুরু করেছেন। এই ভিডিওটি অনেকটাই পুরনো এবং এটি তখনকার ভিডিও যখন তিনি নিজের সিনেমা জব্রিয়া জড়ি এর জন্য প্রমোশন করতে ব্যস্ত।

Advertisement

এই ছবিতে অভিনয় করেছিলেন পরিনীতি চোপড়া এবং অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। তারা দুজনেই সিনেমার নির্মাতাদের সঙ্গে সিনেমার সেটে দাঁড়িয়েছিলেন। কিন্তু সেখানেই একটি সবুজ রঙের ড্রেস পরে পোজ দিতে গিয়ে সমস্যার মধ্যে পড়ে যান পরিনীতি চোপড়া। তিনি বুঝতে পারেন তার ওই ড্রেস অত্যন্ত লুজ। তৎক্ষণাৎ তিনি নিজেকে সামলেও নেন যদিও। ভিডিওটি বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় অত্যন্ত ভাইরাল।

Related Articles

Back to top button