টলিউডবিনোদন

গলায় রজনীগন্ধার মালা, মুখে চওড়া হাসি! সকলের প্রিয় ‘জবা’ বিয়ে করলেন বাংলাদেশের গায়ক নোবেলকে?

Advertisement

সোশ্যাল মিডিয়া এই প্ল্যাটফর্ম আপনি যা চাইবেন তাই পাবেন। বিভিন্ন সেলিব্রেটির আপডেট ও পাবেন এই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। এই লকডাউনে নানান কীর্তি ফাঁস হচ্ছে। ‘কে আপন কে পর’ ধারাবাহিকে সকলের প্রিয় জবাকে এখনো দর্শক ভুলতে পারেনি। এখন ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে তবু পল্লবী ওরফে জবার জনপ্রিয়তা একফোঁটা কমেনি। বরং দিন দিন বেড়ে গিয়েছে। আর এই লকডাউনে তো আরো বৃদ্ধি পেয়েছে। জবা নাকি এই লকডাউনে বিয়ে করেছেন। কিন্তু কাকে? সেই প্রশ্ন সকলের।

Advertisement

এই সোশ্যাল মিডিয়া বলছে জবা নাকি বাংলাদেশের বিতর্কিত গায়ক নোবেলের গলায় মালা পড়িয়েছেন। এই ছবি এখন সোশ্যাল দুনিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। কাউকে না জানিয়ে তাহলে সকলের প্রিয় জবা বৌদি চুপিচুপি বিয়েটা সেরে নিলেন। তাও আবার সারেগামাপা খ্যাত নোবেল ম্যান। যে হামেশাই নানান বিতর্কে নিজের নাম জড়ান। ছবিতে দেখা যাচ্ছে, জবা আর নোবেল একটা রজনীগন্ধার মালা পড়ে হাসি মুখে পোজ দিচ্ছেন।

সত্যি সত্যি এরা বিয়ের বাঁধনে আটকা পড়লো। নোবেল আগে থেকেই বিবাহিত আর পল্লবী এখনো সিঙ্গেল। এরা কেউই বিয়ে করেনি। পুরোটাই মজার ছলে করা। এটা একটা মিম বললেও কিছু কম নয়। বর্তমান প্রযুক্তি থেকে অনেক কিছু করা সম্ভব। যেমন ফটোশপ। এক্ষেত্রেও তাই ঘটেছে। এই ছবিটি ছিল আসলে নোবেল ও তাঁর বোনের। এক বছর পুরনো একটি ছবি কোনো এক ইউজার মজার ছলে নানান কারসাজি করে জবার মুখ বসিয়েছেন। আর এই ছবিটি কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন সেই থেকে এই কান্ড।

Advertisement

সেই ইউজার এই ছবিটি বানিয়ে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে লিখেছেন, ‘কাউকে না জানিয়ে জবা বৌদি বিয়েটা করেই ফেলল।’ তবে এই ছবি শেয়ারের পর হাজারের বেশি লাইক পড়ে। অনেকে মন্তব্য করে লেখেন, বেশ কয়েক বছর ধরে স্টার জলসায় জবা যা যা কীর্তি করেছে এর অনেক আগেই অভিনেত্রীর নোবেল পাওয়া উচিত ছিল’। আবার একজন লিখলেন, শেষ পর্যন্ত মানসিক রুগী সামলানোর দায়িত্ব পেলেন সকলের প্রিয় জবা বৌদি। অনেকে এদের বিয়ে নিয়ে নানান উৎসাহ দেখিয়েছেন। এই দুই চরিত্রের বিয়ের মিম দেখে অনেকেই মজা পেয়েছেন। তবে এখনো নোবেল আর পল্লবীর থেকে কোনো পতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement

Related Articles

Back to top button