ভাইরাল & ভিডিও

Video: সবুজ শাড়িতে হৃদয়ে দোলা দিলেন এই যুবতী, সাহসী ডান্সের ভিডিও রইল আপনাদের জন্য

দেখা যাচ্ছে ২৫ বছরের এক যুবতী সবুজ শাড়িতে খোলা মাঠে সাহসী স্টেপ করছেন। তিনি এমনভাবে ড্রেস পরেছেন, যাতে তার শরীরের সমস্ত খাঁজ স্পষ্ট দেখা যাচ্ছে।

Advertisement

Advertisement

এই মুহূর্তে যদি আপনি একাকীত্ব অনুভব করেন, তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই সাহসী ভিডিওটি দেখে আসুন। আমরা নিশ্চিত, ভিডিওটি দেখার পর আপনার একাকীত্ব ভাব দূর হবে। আজ্ঞে হ্যাঁ, সম্প্রতি এক ভারতীয় যুবতী নিজের হট পারফরমেন্সের মাধ্যমে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। জানলে অবাক হবেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত প্রায় ২১ হাজারের বেশি মানুষ উপভোগ করেছে।

Advertisement

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। আজকের দিনে দাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করার জন্য বলিউড বা টলিউড অভিনেতা-অভিনেত্রী হওয়ার প্রয়োজন নেই। গ্রামের সাধারণ মানুষও নিজের কর্মকাণ্ডের মাধ্যমে এক মুহূর্তের মধ্যে ভাইরাল হতে পারেন ইন্টারনেটে। তবে তার জন্য সঠিক কনটেন্ট এবং দক্ষ অভিনয়ের প্রয়োজন। সম্প্রতি ইউটিউবে কয়েক মিনিটের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে।

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে ভারতীয় তরুণীরা হিন্দি গানের সাথে ডান্স করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও বাংলা গানে তেমন কোন পারফরমেন্স চোখে পড়েনি। তবে Optimum Dance নামের একটি ইউটিউব চ্যানেল থেকে বিগত বেশ কয়েক মাস ধরে বাংলা গানের সাথে উত্তপ্ত ডান্স ভিডিও আপলোড করা হচ্ছে। যা উপভোগ করতেও বেশ পছন্দ করছেন নেটিজেনরা। বর্তমানে যে ভিডিওটি ইউটিউবে রীতিমতো ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে ২৫ বছরের এক যুবতী সবুজ শাড়িতে খোলা মাঠে সাহসী স্টেপ করছেন। তিনি এমনভাবে ড্রেস পরেছেন, যাতে তার শরীরের সমস্ত খাঁজ স্পষ্ট দেখা যাচ্ছে। আমরা আপনাদের বলি, কয়েক সেকেন্ডের এই ভিডিওটি দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

Advertisement

Recent Posts