বিনোদন

Bhojpuri: গুন্ডাদের সামনে নাচতে বাধ্য হলেন পবন-আম্রপালি, এই গান চাঙ্গা করবে আপনাকে

Advertisement

Advertisement

সম্প্রতি ভোজপুরি সিনেমার প্রতি মানুষের ঝোঁক বাড়তে শুরু করেছে। কম সময়ের মধ্যে মাইন্ড ফ্রেশ করার জন্য অনেকেই ভোজপুরি সিনেমার গানের আশ্রয় নিয়ে ঘাকেন। ফলে পুরনো অনেক গান এখন নতুন করে ভাইরাল হচ্ছে। এই সমস্ত গানের কথা বা মিউজিক শুনলেই মন ভালো হয়ে যেতে বাধ্য। আর সেই গান যদি হয় আপনার পছন্দের অভিনেতা অভিনেত্রীর তাহলে তো কোনো কথাই নেই। আজ আমরা এমনই একটি গানের কথা বলতে চলেছি যেটা সম্প্রতি সময়ে নতুন করে ভাইরাল হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

Advertisement

ভোজপুরি সিনেমায় এমন অনেক গান রয়েছে, যার সুর ও কথা মনকে আনন্দে ভরিয়ে দেয়। অরবিন্দ চৌবে পরিচালিত ‘পবন রাজা’ ছবির এই সুপারহিট গানটি ‘পাওয়ার স্টার’ পবন সিং এবং আম্রপালি দুবেকে নিয়ে চিত্রায়িত হয়েছে। এই গানে দুজনই অনন্য।

Advertisement
Advertisement

ছবির ধারাবাহিকতায় এই গানটি একটি পানশালায় শ্যুট করা হয়েছে। যেখানে পবন ও আম্রপালি গুন্ডাদের সামনে নাচছেন। গানটির কথা খুবই আকর্ষণীয় ও মজার। বলিউড ছাড়াও আজ দক্ষিণ ও ভোজপুরি সিনেমার জাদু চড়ছে অনেকের ওপর। ভোজপুরি গানগুলি বিয়ে, পার্টিতে ঝড় তোলে। শুধু তাই নয়, ভোজপুরি সিনেমাও অনেক রাজ্যে খুব পছন্দ করা হচ্ছে। নিরহুয়া, পবন সিং, খেসারি লাল যাদব, রবি কিষাণ এবং অন্যান্য অভিনেতারা ভোজপুরি সিনেমা জগতের একটি আলাদা পরিচয় দিয়েছেন। তার সিনেমা থেকে শুরু করে গান সব কিছু হিট হয়েছে।

Recent Posts