টলিউডবিনোদন

কালো অন্তর্বাস, উপরে খোলা জ্যাকেট, বোল্ড লুকে ঝড় তুললেন অভিনেত্রী পায়েল সরকার

Advertisement

গায়ে কালো অন্তর্বাস, উপরে খোলা ওভারকোট, চোখে কালো সানগ্লাস- এই ছিল পায়েল সকারের সাজসজ্যা। ‘বোঝে না সে বোঝে না’র পায়েল আজ নিজেকে বুঝেছেন, আর তাই নিজের ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন Know first who you are, and then adorn yourself accordingly. অর্থাৎ আগে আপনি জানুন আপনি নিজেকে তারপর সেই অনুযায়ী সাজিয়ে তুলুন। পায়েলের এমন উন্মুক্ত উরু, উত্তপ্ত বক্ষ বিভাজিকা দেখে ভিরমি খাচ্ছে হাফ নেট জনতা। দেখুন পায়েলের নতুন ছবি। গাড়ির হাফ দরজা খোলা, এক পা গাড়িতে আর এক পা বাইরে। এমন হট ছবি দেখার সৌভাগ্য আপনারও হবে, যদি আপনি পায়েলের ইন্সটাগ্রামে উঁকি দেন।

ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে পায়েলের এমন উন্মুক্ত শরীরী আবেদনের ছবি। পায়েল এমন রূপ দেখে নেটিজেনরা পাগল হয়ে গেছেন, তাঁদের চোখ ছানাবড়া। যত দিন এগোচ্ছে পায়েল যেন আরও মোহময়ী হয়ে উঠছেন।

পায়েল যে সোশ্যাল মিডিয়ায় হিট তা তিনি বুঝে গেছেন তাই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টের ব্যপারে কার্পণ্য করেন না অভিনেত্রী। যখন যেমন ফটোশ্যুট করছেন তাই আপলোড করছেন সোশ্যাল মিডিয়ার পেজে।

পায়েলকে সম্প্রতি ‘হইচই’-এর ‘মিসম্যাচ’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে। খুব শীঘ্রই রাজা চন্দের ‘ম্যাজিক’ ছবিতেও দেখা যাবে পায়েলকে।

Tags

Related Articles

Back to top button