ভাইরাল & ভিডিও

Viral Video: এক ঝটকায় পিঠের হাড় দিয়ে নারকেল ভেঙে ফেলল, ছেলের কীর্তি দেখলে আঁতকে উঠবেন

এই ভাইরাল ভিডিওতে তার ট্যালেন্টের কদর করছেন সকলে

Advertisement
Advertisement

ইন্টারনেটে কখন এবং কী ভাইরাল হয়ে যাবে তা আপনি আগে থেকে অনুমান করতে পারবেন না। সম্প্রতি এমনই এক চমকপ্রদ ভিডিও সামনে এসেছে, যা দেখলে আপনিও চমকে যাবেন। ভিডিওতে দেখা যাচ্ছে, একবারের চেষ্টায় এক ছেলে পিঠ দিয়ে নারকেল ভাঙ্গছে। ছেলেটিকে তার পিঠের দুটি হাড়ের মধ্যে একটি শুকনো নারকেল রেখে সেটাকে ভাঙতে দেখা যাচ্ছে। ছেলেটির এই কীর্তি দেখে অবাক হওয়াটাই স্বাভাবিক এবং এই কারণেই ভিডিওটি এত বেশি দেখা হচ্ছে এবং শেয়ার করা হচ্ছে।

Advertisement
Advertisement

পিঠ দিয়ে নারকেল ভাঙা ছেলের কীর্তি

ভিডিওতে দেখা যায়, প্রথমে একটি ছেলে পিঠের দুই হাড়ের মধ্যে একটি আস্ত নারকেল আটকে রাখে, তারপর ছেলেটি তার পুরো শক্তি দিয়ে একবার ভেঙে দেয় সেই নারকেল। শুধু তাই নয়, নারকেল ভাঙার সাথে সাথে ছেলেটিকেও তা খেতে দেখা যায়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে aakumar1281 নামে একটি অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করা হয়েছে।

Advertisement

ভাইরাল হওয়ার প্রভাব

১৬ মে ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটি ভাইরাল হচ্ছে এবং প্রচুর দেখা হচ্ছে এবং লাইক করা হচ্ছে। ভিডিওতে দেখা এই ছেলেটির ট্যালেন্ট সত্যিই বিস্ময়কর। এত কম বয়সে কোনো শিশুর এমন কৃতিত্ব আপনি খুব কমই দেখেছেন। ভিডিওটি দেখেছেন এমন ব্যবহারকারীরা বিভিন্ন প্রতিক্রিয়া জানিয়ে বিস্ময় প্রকাশ করছেন।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Aakash Kumar (@aakumar1281)

Advertisement

Related Articles

Back to top button