টেক বার্তা

Jio-র সস্তার প্ল্যান! প্রতিদিন ২ জিবি ডেটা ৫৬ দিনের জন্য

Jio র বাম্পার প্ল্যান! ৫৪ দিনের বৈধতা সহ ২ জিবি দৈনিক ডেটা



মোবাইলের জগতে বিপ্লব এনেছিল Jio। এখন সেই Jio একের পর এক সস্তায় নতুন প্ল্যান নিয়ে হাজির হয়। কোনও প্ল্যানে দেওয়া হয় অতিরিক্ত ডেটা আবার কোনও প্ল্যানে দেওয়া হয় বেশি বৈধতা। তবে অনেক সময় রিচার্জ করার ঝামেলা এড়িয়ে যেতে কিছু বেশি দিনের বৈধতার প্ল্যান খোঁজেন গ্রাহকেরা। জিও এমন বেশি কয়েকটি রচার্জ প্ল্যান অফার করে যাতে দেওয়া হয় ৫৬ দিনের বৈধতা। চলুন জানা যাক এমন কিছু Jio রিচার্জ প্ল্যান যার বৈধতা ৫৬ দিন,

Jio ৪৪৪ রিচার্জ প্ল্যান

এই Jio র ৪৪৪ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন ২ জিবি দৈনিক ডেটা। সাথে এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন। এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন মোট ১১২ জিবি ডেটা। সাথে রয়েছে আনলিমিটেড কলিং এর সুবিধা। সাথে রয়েছে Jio অ্যাপগুলির সাবস্ক্রিপশন। অন্যদিকে রয়েছে দৈনিক ১০০ টি sms এর সুবিধা।

Jio ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যান

Jio র ৩৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন প্রতিদিনের ১.৫ জিবি করে ডেটার সুবিধা। অর্থাৎ এই প্ল্যানে গ্রাহক পাবেন মোট ৮৪ জিবি ডেটার সুবিধা। তবে প্রতিদিনের হাই স্পিড ডেটা কমে গেলে গ্রাহক পাবেন ৬৪ Kbps এর স্পিডের সুবিধা। অন্যদিকে রয়েছে প্রতিদিনের ১০০ টি sms একদম ফ্রি তে। সাথে Jio অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশন।

সম্প্রতি ৯৮ টাকার এক রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছিল Jio। এই প্ল্যানে কোম্পানির পক্ষ থেকে গ্রাহকদের প্রদান করা হয়েছে ১.৫ জিবি দৈনিক ডেটার সুবিধা। অন্যদিকে রয়েছে Jio অ্যাপের সাবস্ক্রিপশন একদম বিনামূল্যে।

Related Articles

Back to top button