×
অফবিট

দরজা খুলতেই সামনে ১৫ ফুটের পাইথন, দেখুন ছবিতে

Advertisement

ঘরের দরজা খুলতেই ১৪.৮ ফুট লম্বা আলবিনো পাইথন। কী অবাক হলেন তো? হ্যাঁ এমন ঘটনাই ঘটেছে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে। জানা গেছে এক মহিলা বাড়ির দরজা খুলতেই দেখতে পান সামনে শুয়ে আছে প্রায় ১৫ ফুট লম্বা এক অজগর।এরপরই দ্রুত খবর দেন সাপ উদ্ধারকারী সংস্থা গোল্ড কোস্ট এবং ব্রিসবেন স্নেক ক্যাচারকে। সাপটি উদ্ধার করতে এসে টনি হ্যারিসন জানান, তার জীবনে দেখা এটি সবচেয়ে বড় সাপ।

Advertisement

হ্যারিসন বলেন, “আমি ২৭ বছরে এত বড় সাপ এই প্রথম দেখলাম। বার্মিজ অজগর যেহেতু বিদেশ থেকে আসা তাই এটা স্পষ্ট যে সাপটি কেউ অবৈধভাবে পুষছিলো। সারা জীবন বন্দি থাকার ফলে বন্দিত্ব অভ্যাস হয়ে গেছে সাপটার। যে বৃদ্ধা দরজাটি খুলে এটিকে দেখেছেন তিনি স্বাভাবিকভাবেই ভয় পেয়ে পাবেন। তবে ভাগ্য ভালো সাপটি ওই সময় ভালো মেজাজে ছিল।”

Advertisement

গত সপ্তাহে ফেসবুকে শেয়ার হওয়া পোস্টে প্রচুর মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন সঙ্গে মন্তব্যও করেছেন অনেকে। একজন লিখেছেন, “ওরেবাবা! এতো বিশাল বড়ো। ভেবে দেখুন দরজা খুলেই যদি আপনি একে দেখতেন।” বার্মিজ পাইথন সাপটি অস্ট্রেলিয়ার একটি আক্রমণাত্মক প্রজাতির সাপ হিসেবে পরিচিত। জানা গেছে দেশীয় প্রজাতিরা যে খাবার খায় এরাও তাই খায়। পরে অজগরটিকে নির্দিষ্ট কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয়।

Related Articles

Back to top button