এক অ্যাপেই মিলবে একশো জনের সঙ্গে ভিডিও কলের সুবিধা, জানাল Jio

Advertisement

Advertisement

স্টাফ রিপোর্টার: লকডাউনে গৃহবন্দি মানুষের জীবনে ভিডিও কলিং অ্যাপের প্রয়োজনীয়তা পাশাপাশি জনপ্রিয়তা বেড়েছে অনেক, আর এই ধরনের কিছু অ্যাপ হল Zoom, Google Meet। এবাক এই তালিকায় যুক্ত হতে চলেছে jiomeet.

Advertisement

ভোডাফোন, এয়ারটেল এর মতো সংস্থা গুলোকে খুব কম সময়েই টক্কর দেওয়া জিও এবার ভিডিও কলিংয়েও নতুন অ্যাপ আনতে চলেছে যা টক্কর দেবে  Zoom, গুগল ডুয়োর মতো অ্যাপগুলিকে। রিলায়েন্সের ভিডিও কলিং অ্যাপ JioMeet লঞ্চের তারিখ এখনো জানানো না হলেও রিলায়েন্স এর তরফে জানানো হয়ে খুব শীঘ্রই এই ভিডিও কলিং অ্যাপ লঞ্চ হবে।

Advertisement

এই অ্যাপ এ যেসব সুবিধা গুলো পাওয়া যাবে সেগুলি হল, HD র পাশাপাশি অ্যান্ড্রয়েড ও iOS- দুই প্ল্যাটফর্মে ব্যবহৃত এই অ্যাপ এ ১০০ জনের সাথে ভিডিও কলিং এর সুবিধা থাকবে। লগ ইন করা যাবে OTP র মাধ্যমে। সাইন আপ ছাড়াও গেস্ট হিসেবে ব্যবহার করা যাবে এই অ্যাপ।

Advertisement

রিলায়েন্সের তরফে আপাতত এই ব্যাপারে বিশদে বলা হয়নি তবে jiomeet.jio.com এ JioMeet-এর ফিচার্স সম্পর্কে বিস্তারিত জানা যাবে। এই সপ্তাহেই মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স ঘোষণা করেছে jiomeet এর কথা, জিওর মতো jiomeet অ্যাপও কি zoom,গুগল ডুও র থেকে বেশি জনপ্রিয়তা লাভ করবে সেটাই দেখার।

Tags: JIO

Recent Posts