টলিউডবিনোদন

একদিকে নিখিল অন্যদিকে নুসরত! কাজ ও বন্ধুত্বের মাঝে ফেঁসে গেলেন শ্রাবন্তী



টলিউডের অভিনেতা অভিনেত্রীদের বন্ধুত্বের সমীকরণ বোঝাটা বেশ বড় দায়। বন্ধুত্বের সম্পর্ক হোক কিংবা দাম্পত্যের রঙ এখানে ঘনঘন পালটাচ্ছে টলিপাড়াতে। যেমন আজ গাঢ বন্ধুত্ব তো কাল মুখ দেখাদেখি পুরোপুরি বন্ধ। যদিও টলিউডের দুই জনপ্রিয় নায়িকানুসরত আর শ্রাবন্তী খুব ভালো বন্ধু। এদের মধ্যে কমন ফ্যাক্টর কী? এরা অভিনয়ের জন্য যেমন জনপ্রিয় পাশাপাশি দুই নায়িকার ভাঙা সংসারের গল্প সকলের জানা।

একদিকে শ্রাবন্তীর তৃতীয় বিয়ের বছর দেড়েকের মাথাতেই ডিভোর্সের পথে অন্যদিকে নুসরত-নিখিলের বিয়ের বৈধতা নিয়েই উঠেছে নানান প্রশ্ন। দুজনের বৈবাহিক সম্পর্কের বিষয়টি আপতত আদালতে রয়েছে বিচারাধীন। তবে এখন নিখিল আর নুসরত দুজন দুজনকে এক্কেবারে না পসন্দ। অন্যদিকে দুজনের সাথেই ভালো সম্পর্ক বজায় রাখছেন শ্রাবন্তী। এবার ভালো বান্ধবী নুসরতের প্রাক্তন ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনের সঙ্গে নতুন সম্পর্ক গড়ে তুললেন শ্রাবন্তী।

না কোনো প্রেমের সম্পর্ক নয়, এটি সম্পূর্নরূপে পেশাদার সম্পর্ক। একদিকে অন্তঃসত্ত্বা নুসরতের পাশে থেকেছেন শ্রাবন্তী, এমনকি অভিনেত্রীর প্রেগনেন্সি পিরিয়ডে বন্ধুকে সাহস জুগিয়েছেন। এমনকি একসঙ্গে পার্টিও করেন তাঁরা। কিন্তু নুসরতের সঙ্গে ভালো সম্পর্ক বলে নিখিলের সঙ্গে সম্পর্ক কখনোই খারাপ করেননি অভিনেত্রী। হ্যাঁ তাই জন্য বৃহস্পতিবার সকালে বস্ত্র ব্যবসায়ী নিখিলের বস্ত্রবিপণির হয়ে গ্ল্যামারাস ফটোশ্যুটে ধরা দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সম্প্রতি নিখিল নিখিল জৈনর বস্ত্র বিপননী সংস্থা ইউভ এর সঙ্গে যুক্ত হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং এই উপলক্ষে সেরে ফেললেন বিশেষ ফটোশুট। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন শ্রাবন্তী। নিজে এবং অভিনেত্রীর এই পোস্ট আবার শেয়ার করেছেন নিখিল নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে। অবশ্য শ্রাবন্তী এই ছবি শেয়ার করতেই নুসরত অভিনেত্রীর এই ছবিতে ভালোবাসা জানিয়েছেন।

উল্লেখ্য, নুসরত আর নিখিল নিজেদের দাম্পত্য জীবনে থাকাকালীন এই ইউভ লঞ্চ করেছিলেন নুসরত নিজে।,এমনকি নিজের হাতে এই ইউভের বিভিন্ন পোশাক ডিজাইন করেছিলেন তিনি তবে নিখিলের সঙ্গে দাম্পত্য জীবনে দূরত্বের পর থেকেই এই সংস্থা থেকেও সরে আসেন নুসরত‌। ব্যক্তিগত জীবনের নানান ঝামেলা পেশাগত দিকেও সমস্যা তৈরি করেছিল তাদের ক্ষেত্রে। তবে সেই ঘটনা ঘটতে দিলেন না শ্রাবন্তী। শ্রাবন্তীর আচমকা ইউভের হয়ে শ্যুট করা প্রসঙ্গে নিখিল এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘শ্রাবন্তী তাঁর খুব ভাল বন্ধু। তাঁদের পোশাকগুলি খুব ভাল লেগেছিল। তাই তিনি শ্যুট করেছেন।

Related Articles

Back to top button