বিবাহের দিন করোনা আক্রান্ত কনে, পিপি কিট পরেই হল বিয়ে, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

করোনার মতো বিশ্ব মহামারী এইবারে আমাদের সমস্ত কিছু আনন্দ অনুষ্ঠান থেকে দূরে থাকতে বাধ্য করেছে। তাও করোনা এর পরিস্থিতি কিছুটা সামলে যাওয়ার পরে অনুষ্ঠানগুলো কোন রকম ভাবে সম্পন্ন হলেও সেই জাঁকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠান সম্পন্ন হওয়া যেন কোথায় হারিয়ে গেছে। তবে বর্তমানে করোণার প্রভাব কিছুটা কমলে, এবং মানুষ করুনার ভয় কে জয় করে, জাঁকজমকপূর্ণভাবে আনন্দ অনুষ্ঠান গুলো পুনরায় করা শুরু করেছে।

Advertisement

আর বিয়ের মতো অনুষ্ঠানকে বাতিল করা কখনোই যায়না। বেশ কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়াতে এরকমই এক অবাক হয়ে যাওয়ার মতো ভিডিও ভাইরাল হয়। যেই ভিডিও দেখলে স্পষ্ট বোঝা যায় বিয়ের দিনই কনের ছিল করোনা পজিটিভ। কিন্তু তার সত্বেও বিয়ে বাতিলের কোনোরকম প্রশ্নই নেই সেখানে বরং বর-বউ , মা-বাবা সকলেই পরিধান করেছে এবং সম্পন্ন হচ্ছে তাদের বিয়ে। আর তাদের বিবাহ সম্পন্ন হয়েছে কোভিড কেয়ার সেন্টারে। এবং কোনরকম অসতর্কতা তাদের বিবাহে ছিল না সমস্ত রকম ভাবেই নিয়ম বিধি মেনে বিবাহের সঠিক মন্ত্র পড়ে, এবং পিপি কিট পড়ে সমস্ত সর্তকতা অবলম্বন করে এই বিবাহ সম্পন্ন করেছে তারা।

Advertisement

Advertisement

এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় এবং নেটিজেনরা এই ভিডিওর প্রশংসা করে আবার কিছু কিছু জন ভিডিও সমালোচনা করে। তবে এইরকম ভিডিও আগে কোনদিনও দেখা যায়নি। মহামারী কেও হার মা নিয়ে সোজা বিয়ের পিঁড়িতে উঠে পড়েছে করোনা পজিটিভ কনে। আর বড় কিন্তু পিছু হাঁটেনি। সমস্ত সর্তকতা পালন করেই এই পরিস্থিতিতে বউয়ের সাথ দিয়েছে এবং বিবাহ সম্পন্ন হয়েছে।

Recent Posts