বলিউডবিনোদন

Suhana Khan: লাল পিঠখোলা ড্রেস, হট ফটোসেশানে ফের নেটপাড়ায় আগুন ধরালেন শাহরুখ তনয়া সুহানা



বলিউডের একাধিক স্টারকিডের মধ্যে এই স্টারকিড পেজ থ্রির পাতায় বরাবর শিরোনামে থাকেন। এই তো মে মাসে ২১ এ পা দিলেন এই স্টারকিড। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশার এই কন্যা। বয়স মাত্র ২১ আর তাতেই নিজের শরীরী প্রদর্শনে, নিজের রুপে আর চোখের এক্সপ্রেশনে বহু তাবড় তাবড় অভিনেত্রীদেরও পিছনে ফেলে দিতে পারেন গৌরি খানের এই মেয়ে।

বর্তমানে সুহানা নিজের পড়াশোনার জন্য রয়েছে নিউ ইয়র্কে। মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে স্কুলের পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে সিনেমা নিয়ে পড়াশুনা করেছেন সুহানা। ভবিষ্যতে এই তারকা কন্যা নিজের পড়াশোনা শেষ করে ফিল্ম ইন্ড্রাস্টিতে পা রাখবেন। তার জন্যই চলছে নানান প্রস্তুতি।

পড়াশোনার পাশাপাশি সুহানা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই খোলামেলা পোশাকে প্রায়ই ক্যামেরায় লেন্সবন্দী হন। এই স্টারকিড যে ছবি শেয়ার করেন তা নিমেষে হয় ভাইরাল। সম্প্রতি স নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে হট অবতারে হাজির হলেন। লাল রঙের ব্যকলেশ শর্ট বডিকন ড্রেসে একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। হাল্কা বাধা চুল আর ছোট রিং দুল আর হাল্কা মেক আপে সাজলেন। ছবি তোলার জন্য হালকা রোদ গায়ে মেখে ক্যামেরায় পোজ দিলেন। সুহানা খানের এই ছবি শেয়ার করতে মাহিপ কাপুর থেকে শুরু করে শানায়া কাপুর, ভাবনা পাণ্ডেরা ভালোবাসা প্রকাশ করেছেন। কমেন্টবক্সে অনুগামীরা দিলেন হট, সেক্সি-র মতো কমেন্টও।

ইতিমধ্যে সুহানার দুই প্রিয় বন্ধু অনন্যা পাণ্ডে ও শানায়া কাপুর বলিউডে এন্ট্রি নিয়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। এবার সুহানার পালা। অবশ্য নিউইয়র্কে পড়ার সুবাদে সম্প্রতি অভিনয়ে হাতে খড়ি হয়ে গিয়েছে। সম্প্রতি একটি শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ অভিনয় করে সকলের নজর কেড়েছেন সুহানা। পরিচালক থিয়েডর গ্লিমেনোর পরিচালনায় দ্য গ্রে পার্ট অফ ব্লু-তে কাজ করেছেন শাহরুখ তনয়া। এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডে অভিষেক হতে চলেছে সুহানার। শোনা যাচ্ছে, বলিউডের জনপ্রিয় সিনেমা ‘গল্লি বয়’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ খ্যাত জোয়া আখতারের হাত ধরেই সুহানা বলিউডে ডেবিউ করতে চলেছেন।

Related Articles

Back to top button