টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভিডিও

সুইমিং পুলে স্নানের ভিডিও ফাঁস অভিনেত্রী অলিভিয়ার, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement

ইদানিং অভিনেত্রী অলিভিয়া সরকার ইন্সটাগ্রামে যথেষ্ট অ্যাকটিভ থাকতে শুরু করেছেন। সম্প্রতি তিনি নিজের একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। এই ভিডিওতে অলিভিয়াকে সুইমিং পুলে সাঁতার কাটতে দেখা যাচ্ছে। অলিভিয়া ভিডিওটি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। সুইমিং পুলের নীল জলে কালো রঙের মনোকিনিতে অলিভিয়াকে অনন্য সুন্দরী লেগেছে। এই ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করে অলিভিয়া ক্যাপশন দিয়ে লিখেছেন, রিল-টা সত্যিই যথেষ্ট ভালো। এছাড়া তিনি বলেছেন, পুরো ভিডিওটি খুব তাড়াতাড়ি আসছে। এই কথায় নেটিজেনদের মধ্যে কৌতূহল ছড়িয়ে পড়েছে।

অলিভিয়া বরাবর তাঁর সাহসী ফটোশুটের জন্য বিখ্যাত। তবে তাঁর মধ্যে ভার্সেটালিটি রয়েছেন বলে মনে করেন ইন্ডাস্ট্রির অনেকেই। অলিভিয়া একদিকে যেমন সুইমিং কস্টিউমে স্বচ্ছন্দ, অপরদিকে ব্রাইডাল লুকেও অনন্যা। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সীমারেখা’ র ‘টিয়া’ চরিত্র অলিভিয়াকে পরিচিতি দিয়েছে। কিন্তু এই চরিত্রটি ছিল টেলিভিশন ভ‍্যাম্প-এর চরিত্র। অভিনেত্রী ইন্দ্রাণী হালদারের পাশাপাশি নবাগতা অলিভিয়াও জনপ্রিয় হয়ে উঠেছিলেন এই সিরিয়ালের মাধ্যমে। তাই সিরিয়ালটি শেষ হয়ে গেলেও অলিভিয়াকে অনেকেই মনে রেখেছেন। অলিভিয়া সম্প্রতি বেশ কিছু ওয়েব সিরিজেও কাজ করেছেন।

অলিভিয়া মাত্র 16 বছর বয়সে ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শোয়ের প্রতিযোগী হিসাবে পা রাখেন টালিগঞ্জ টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। পরবর্তীকালে ‘সীমারেখা’, ‘মন নিয়ে কাছাকাছি’, ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে অলিভিয়ার অভিনয় দর্শকদের কাছে প্রশংসনীয় হয়। লকডাউনের সময় অধিকাংশ সেলিব্রিটিদের মতো খবরের শিরোনামে থাকার জন্য অলিভিয়া বেছে নেন ইন্সটাগ্রামকে। ইন্সটাগ্রামে অলিভিয়া ইদানিং বিভিন্ন ফটোশুট ও ভিডিও পোস্ট করেন। নেটিজেনদের কাছে তাঁর ফটো ও ভিডিও যথেষ্ট প্রশংসিত হয়েছে। তবে অন্যান্য সেলিব্রিটিদের মত অলিভিয়ার ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনো গসিপ নেই টেলি টাউনে। কারণ অলিভিয়া নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই পছন্দ করেন। এই মুহূর্তে অলিভিয়া তুমুল ব্যস্ত তাঁর কেরিয়ার নিয়ে। তাঁর শক্তিশালী অভিনয়শৈলী ও অপূর্ব স্ক্রিন প্রেজেন্স দেখে ইন্ডাস্ট্রির ক্রিটিকরা ইতিমধ্যেই তাঁকে ‘ডার্ক হর্স’ বলতে শুরু করেছেন।

Tags

Related Articles

Back to top button