ভাইরাল & ভিডিও

‘Ole Ole’ গানে চরম সাহসিকতা দেখালেন এই যুবতী, দেখলে উষ্ণতায় পরিপূর্ণ হবে শরীর

আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটি দেখলে ঘাম ঝরবে আপনার শরীর থেকে।

×
Advertisement

ইন্টারনেটের জগতে আজকাল প্রত্যেকেই ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছে। ছেলে থেকে বুড়োর হাতেও শোভা পাচ্ছে স্মার্ট ফোন। শুধু তাই নয়, হাই-স্পিড ইন্টারনেট কানেকশনের জন্য না চাইতেও ঘন্টার পর ঘন্টা সোশ্যাল মিডিয়ায় সময় অতিবাহিত করছেন অনেকেই। আর এই সুযোগের সদ্ব্যবহার করে অনেকেই অর্থ উপার্জনের সেরা রাস্তা হিসেবে বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়া।

Advertisements
Advertisement

বর্তমানে শুধু সংবাদ শিরোনামে বলিউড অভিনেতা-অভিনেত্রীরাই থাকছেন না। বরং নিজেদের কর্মকান্ডের জন্য অনেক সাধারন মানুষ উঠে আসছেন শিরোনামের পাতায়। আজ্ঞে হ্যাঁ, বর্তমানে ইন্টারনেট পাড়ায় প্রত্যেকেই ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছে। অভিনয়-নাচ-গান ইত্যাদির মাধ্যমে ফলোয়ার্স বাড়াতে মরিয়া হয়ে উঠেছেন অনেকেই। আবার অনেকেই নিজের অজান্তে হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়ায় নজরে ভাইরাল। পাশাপাশি অনেকেই ফলোয়ার্স বাড়ানোর চক্করে নিজেদের সাহসের সর্বোচ্চ সীমা পর্যন্ত অতিক্রম করেন।

Advertisements

আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়ার জগতে আজকের দিনে প্রতিনিয়ত বিভিন্ন ভিডিও ভাইরাল হলেও তুলনামূলকভাবে সাহসী ডান্সের ভিডিওগুলি ভাইরাল হয় সবার আগে। আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটি দেখলে ঘাম ঝরবে আপনার শরীর থেকে। সম্প্রতি “Srija Ramakrishna” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। যেখানে বছর কুড়ির এক সুন্দরী যুবতীকে বলিউডের অন্যতম জনপ্রিয় গান তথা “Ole Ole”-তে বোল্ড পারফরম্যান্স করতে দেখা গেছে। জানলে অবাক হবেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত ১২ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। যার মধ্যে অনেকেই বলছেন, ব্ল্যাক ড্রেসে ব্ল্যাক ম্যাজিক করেছেন ওই যুবতী।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button