BAJAJ এবং TVS-এর ঘুম উড়িয়ে নতুন ইলেকট্রিক স্কুটারে ২০ হাজার টাকা ডিসকাউন্ট দিচ্ছে ওলা, দেখুন নতুন অফার

এই নতুন ইলেকট্রিক স্কুটারটি আপনি পেয়ে যাবেন এই মুহূর্তে কুড়ি হাজার টাকা ডিসকাউন্ট এর সঙ্গে

Advertisement

Advertisement

ভারতে আজকাল ইলেকট্রিক টু হুইলারের একটা ভালো বাজার তৈরি হয়েছে। এই মার্কেটে সবথেকে জনপ্রিয় কোম্পানির মধ্যে একটি হলো ওলা। ওলা তার বৈদ্যুতিক স্কুটারে কুড়ি হাজার টাকার বাম্পার ডিসকাউন্ট দিয়ে প্রতিদ্বন্দ্বী কোম্পানিগুলিকে একেবারে পিছনে ফেলে দিয়েছে। ওলার এই পদক্ষেপে অন্যান্য কোম্পানিগুলিও কিন্তু এবারে পড়েছে বেশ চাপে। ওলা কোম্পানির জনপ্রিয় ইলেকট্রিক স্কুটার S1 X+ এর ক্ষেত্রে কুড়ি হাজার টাকা ছাড়ের ঘোষণা করেছে এই কোম্পানিটি। কিছুদিন আগেই এই নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছিল ওলা কোম্পানিটি। আর এবারে একটি নতুন ক্যাম্পেইনের আওতায় কুড়ি হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট ঘোষণা করা হয়েছে এই ইলেকট্রিক স্কুটার এর উপরে।

Advertisement

কোম্পানিতে তার এই নতুন ইলেকট্রিক স্কুটারে একটা বিরাট ডিসকাউন্ট দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করার চেষ্টা করছে জোর কদমে। কুড়ি হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট এরপরে এই নতুন ইলেকট্রিক স্কুটারের দাম হয়েছে ৮৯,৯৯৯ টাকা। এটি ওলা কোম্পানির সবথেকে সস্তা এবং সাশ্রয়ী মূল্যের ইলেকট্রিক স্কুটার হয়ে উঠেছে। কুড়ি হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট হবার পরে কোম্পানি বেছে নেওয়া ক্রেডিট গুলি থেকে আপনি ৫,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পেতে পারেন। সেক্ষেত্রে সব মিলিয়ে কিন্তু বাজারের অন্যান্য ইলেকট্রিক স্কুটারের থেকে অনেকটাই বেশি সস্তায় আপনি পেয়ে যাবেন এই ইলেকট্রিক স্কুটারটি।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি এই ডিসকাউন্ট অফারটা ৩ ডিসেম্বর থেকে শুরু হবে এবং ৩১ ডিসেম্বর পর্যন্ত এই অফার চলবে। এই ২৮ দিনের জন্য এই অফারটা আপনি পাবেন। এই ছাড়ের পরে তাদের বিক্রি আরো বাড়বে বলে আশা করছে সংস্থাটি। এমনিতেই ওলা কোম্পানির এই নতুন ইলেকট্রিক স্কুটারটি বেশ জনপ্রিয়। আপনাদের জানিয়ে রাখি, এই ইলেকট্রিক স্কুটারের সরাসরি প্রতিদ্বন্দ্বী হল tvs কোম্পানির আইকিউব এবং বাজাজ চেতক ইলেকট্রিক। দুটি ইলেকট্রিক স্কুটার এর থেকে এই প্রায় ৭০ হাজার টাকা কম দামে পাওয়া যাচ্ছে ওলা কোম্পানির এই নতুন ইলেকট্রিক স্কুটারটি। স্বভাবতই বাজারে যে এই ইলেকট্রিক স্কুটারের একটা ডিমান্ড থাকবে সেটা বলাই বাহুল্য।

Advertisement

Recent Posts