টলিউডবিনোদন

তুষারপাতের মাঝে ঐন্দ্রিলাকে কোলে তুলে নিলেন অভিনেতা অঙ্কুশ, চরম ভাইরাল ছবি

Snowfall with oindrila-Ankush

Advertisement

কিছুদিন আগে বড়দিনের ছুটি কাটাতে সিমলা রওনা দিয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও তাঁর প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেন(oindrila sen)।  সেখান থেকে একের পর এক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করছেন ঐন্দ্রিলা। এর মধ্যে একটি ভিডিও যথেষ্ট ভাইরাল হয়েছে যেখানে ঐন্দ্রিলাকে দেখা যাচ্ছে তুষারপাতের মাঝে দাঁড়িয়ে প্রকৃতিকে উপভোগ করতে। এছাড়াও অঙ্কুশ ও ঐন্দ্রিলার একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে অঙ্কুশ ঐন্দ্রিলাকে কোলে তুলে নিয়েছেন। তাঁদের চারপাশে বরফ। এছাড়াও তুষারপাতের মাঝে দাঁড়িয়ে ছবি তুলেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। অঙ্কুশ বরফের উপর আধশোয়া হয়ে পোজ দিয়ে ছবি তুলেছেন।  ছবিগুলি পোস্ট করে ঐন্দ্রিলা বলেছেন, বরফের সৌন্দর্য উপভোগ করতে গেলে ঠান্ডাকেও উপভোগ করতে হবে। তবে ঐন্দ্রিলা হোটেলের রুমে কালো ফারের পোশাকে একটি ছবি তুলেছেন যাতে তাঁকে অনন্যা সুন্দরী লেগেছে। এছাড়াও সিমলার প্রাকৃতিক সৌন্দর্যের বিভিন্ন ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

টলিটাউনে এই মুহূর্তে ঘুরে বেড়াচ্ছে  অঙ্কুশ হাজরা ও   ঐন্দ্রিলার বিয়ের গুঞ্জন। অঙ্কুশের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, অঙ্কুশ ও ঐন্দ্রিলা 2021 সালের মার্চ মাসে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তবে অঙ্কুশ বা  ঐন্দ্রিলা নিজেরা এখনও কিছু ঘোষণা করেননি।

কিছুদিন আগেই অঙ্কুশ কিনেছেন নতুন বিলাসবহুল গাড়ি।  অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় গাড়িটির ছবি শেয়ার করে জানিয়েছেন, এই গাড়িটি কেনার স্বপ্ন তিনি বহুদিন ধরেই দেখেছিলেন।  এই কারণে গাড়িটি কিনতে পেরে অঙ্কুশ অত্যন্ত খুশি। তবে গাড়ির সাথে তাঁর প্রেমিকা ঐন্দ্রিলার ছবি শেয়ার করতে ভোলেননি তিনি।  মুকুন্দপুরে উত্তলিকা অ্যাপার্টমেন্টে বিলাসবহুল ফ্ল্যাটও কিনেছেন অঙ্কুশ। তবে তাঁরা কবে থেকে ওই ফ্ল্যাটে থাকবেন, তা বলতে পারেননি তিনি। কারণ ফ্ল্যাটের কাজ এখনও সম্পূর্ণ হয়নি। সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশের নতুন অ্যাপার্টমেন্টের ছবি ভাইরাল হয়েছে।  ছবি শেয়ার করে অঙ্কুশ জানিয়েছেন, তিনি নতুন বাড়িতে প্রবেশ করে নতুন জীবনের শুরু করতে চলেছেন।  তিনি জানিয়েছেন, অঙ্কুশ ও ঐন্দ্রিলার পরিবারের কথা অনুযায়ী তাঁদের বিয়ের দিন ঠিক করা হবে। তবে অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কের শুরু থেকেই তাঁদের বিয়ের গুঞ্জন মাঝে মাঝেই ছড়িয়ে পড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিকা মধুরিমা গোস্বামীর(Madhurima Goswami) সঙ্গে বিয়ে হয়েছে টলিতারকা অনির্বাণ ভট্টাচার্য(Anirban Bhattacharya)-এর।   টুইটারে অনির্বাণকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা অঙ্কুশ।  শুভেচ্ছা জানাতে গিয়ে অঙ্কুশ লিখেছেন, তিনি অনির্বাণকে দেখে অনুপ্রাণিত হয়েছেন।  সুতরাং খুব তাড়াতাড়ি তিনিও ঐন্দ্রিলার সঙ্গে বিয়েটা সেরে ফেলতে চান।

অঙ্কুশের এই টুইট ঘিরে টলিপাড়ায় শুরু হয়ে গেছে গুঞ্জন।  বহুদিন ধরেই টেলি অভিনেত্রী ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কে রয়েছেন অঙ্কুশ।  অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারের মধ্যেও সম্পর্ক বেশ ভালো।  এর আগেও কয়েকবার অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের খবর শোনা গেলেও পরে দেখা গিয়েছিল তা গুজব।  কিন্তু এই বছর হঠাৎ করেই সেলিব্রিটিরা অনেকেই বিয়ের পিঁড়িতে বসছেন। সুতরাং নেটিজেনদের একাংশের ধারণা, অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় টুইটের মাধ্যমে তাঁর ও ঐন্দ্রিলার  বিয়ের ইঙ্গিত দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

অঙ্কুশের পিআর টিম জানিয়েছে, প্রকৃতপক্ষে  অঙ্কুশ পুরো বিষয়টি মজা করে বলেছেন।  কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে অঙ্কুশ ও ঐন্দ্রিলা অভিনীত ফিল্ম ‘ম্যাজিক’।  ফিল্মে এই প্রথম অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে একসঙ্গে দেখা যাবে।  অঙ্কুশ  ঐন্দ্রিলার সঙ্গে তাঁর বিয়ের গুজব রটিয়েছেন এই ফিল্মের প্রোমোশনের অংশ হিসেবে এবং অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে বড় পর্দায় হিট করানোর জন্য।  এছাড়াও 2021 সালে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির পরপর চারটি ফিল্ম আসতে চলেছে।

Tags

Related Articles

Back to top button