অফবিট

ভিডিও দেখে গাড়িতেই নিজের সন্তানের জন্ম দিলেন এই মহিলা, ভাইরাল

Advertisement

শ্রেয়া চ্যাটার্জি – গাড়ির মধ্যেই প্রসব বেদনা উঠেছিল এই নার্স মায়ের। তার স্বামী অনেক চেষ্টা করেছিলেন হাসপাতালে নিয়ে যাওয়ার কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই গাড়ির মধ্যেই সন্তান প্রসব করলেন তিনি। নাওমি, পেশায় তিনি একজন নার্স তিনি জানান, তিনি গাড়ির মধ্যে বাচ্চাটি প্রসব করার জন্য পরপর যে ধাপগুলি মেনে চলে ছিলেন তা তিনি শিখেছিলেন একটি ব্রিটিশ ডকুমেন্টারি সিরিজ ‘One Born Every Minute’ থেকে।

২৯ শে জুলাই গাড়ির সামনের সিটে বসেই এই নার্স জন্ম দিলেন তার সন্তানের। এক ঘন্টা আগেই তারা পিটারবার্গ সিটি হসপিটাল থেকে ফিরে ছিলেন, এবং সেখান থেকে জানানো হয়েছিল তার সন্তান প্রসব হতে এখনো অনেক সময় আছে। কিন্তু বাড়ি ফিরে আসার পরেই নাওমির মাঝরাতে হঠাৎ করে আস্তে আস্তে জল ভাঙতে শুরু করে।এক সেকেন্ডও সময় নষ্ট না করে তারা গাড়ি নিয়ে বেরিয়ে যান হসপিটাল এর দিকে। বাড়ি থেকে হাসপাতালে দূরত্ব প্রায় ২০ কিলোমিটার। হাসপাতাল থেকে মাত্র ৪ মিনিট আগে নাওমি লক্ষ্য করে বাচ্চাটির মাথা আস্তে আস্তে বেরিয়ে আসছে।

হঠাৎ করে নাওমি মনে করেন তিনি একটি ব্রিটিশ ডকুমেনটারি সিরিজে দেখেছিলেন, যেখানে বাচ্চা ডেলিভারি হওয়ার প্রতিটি ধাপ সুন্দর করে বোঝানো হয়েছে। হাসপাতালে নিয়ে যাওয়ার পরে চিকিৎসকরা পরীক্ষা করে জানান, নাওমি এবং তার নবজাতক দুজনই সুস্থ রয়েছে। এখন নাওমি তিন সন্তানের মা। এই ডকুমেন্টারিটি তাঁর জীবনে অনেক খানি প্রভাব ফেলেছে এমনটাই জানিয়েছেন নাওমি।

Tags

Related Articles

Back to top button
×
Close
Close