বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Nysa Devgan: অফ শোল্ডার পোশাকে সেক্সি লুকে কাজল কন্যা নাইসা! শরীরী ভাঁজে নেটদুনিয়াতে ভাইরাল স্টারকিড

কাজল আর অজয় দেবগণের আদুরে মেয়ে হল নাইসা।অ ন্যান স্টারকিডের মতো নাইসা দেবগণও সোশ্যাল মিডিয়ায় থাকেন শিরোনামে। যদিও নাইসার নিজের কোনও পাবলিক ইনস্টা অ্যাকাউন্ট নেই। তবে তাঁর ফ্যানপেজ রয়েছে । আর সেখান থেকে নাইসার পোস্ট হওয়া ছবি আর ভিডিও নিয়মিত পোস্ট হয়। তবে এই স্টারকিড সিনেমা না করলেও য়ার আলাদা এক ফ্যানবেস আছে। নাইসা দেবগণের ফ্যাশন স্টেটমেন্ট দেখার মতো।

এস্টাড এখন নেট দুনিয়াতে টক অফ দ্য টাউন। সম্প্রতি অজয় কন্যা কালো র‍্যাপ ড্রেসে আগুন ধরিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতাতে। তবে নাইসা এখন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট খুলেছে। আর যত দিন যাচ্ছে নাইসা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ততই অ্যাক্টিভ হচ্ছেন। নিজের ফ্যাশনেবল ফোটো দিয়ে সকলের নজর কাড়েন কাজল তনয়া। আপাতত সিঙ্গাপুরে নিজের পড়াশোনা সম্পন্ন করছেন নাইসা। তবে, ছুটি মিললেই চলে আসেন মুম্বইতে নিজের বাবা মায়ের কাছে।

এবার বড়দিন উপলক্ষে এখনও দেশে ফিরে এসেছেন। সম্প্রতি লিফটে একটি মিরর সেলফি তুলেছেন এই স্টারকিড নাইসা! যা শেয়ার করা হয়েছে নাইসার একটি ফ্যান পেজ থেকে। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, অফশোল্ডার ডিপ নেকলাইনের ড্রেসে কাজল-কন্যার শরীরী ভাজ বেশ স্পষ্ট। খুব সামান্য আর নিউড সাজে দেখা গেল নাইসাকে। কালো পোশাকের সাথে পরেছেন একটি সোনালি চেন। আর হাতে নিয়েছেন মিন্ট গ্রিন স্লিং ব্যাগ!

নাইসার এই ছবির সাথে কাজলের ২০১৭ সালের একটি পুরোনো ছবির মিল খুঁজে পেয়েছেন নেটনাগরকরা। মা-মেয়ের ছবি একসঙ্গে কোলাজ করে অনেক নেটনাগরিক তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়ে। কারও মতে কাজলকে টেক্কা দিয়ে যাবে মেয়ে নাইসা নাকি। সে যাই হোক নাইসার এই সুপারহট ছবি বেশ ভালোই ভাইরাল।

সম্প্রতি টুইঙ্কল খান্নার সাথে এক সাক্ষাৎকারে অভিনেত্রী কাজল মেয়ে নাইসার ব্যপারে জানিয়েছেন, তাঁর স্বামী অজয় দেবগণ নাকি নিজের মেয়ের ব্যাপারে খুব রক্ষণশালী। এখনও অজয় নাকি নিজের মেয়ে বাড়ি না ফিরলে ঘুমোতে যান না। করণ জোহরের শো কফি উইথ করণ এর চ্যাট শোতে এসে কাজল মজার ছলে জানিয়েছিলেন মেয়ে নাইসার ফোন ঘাঁটার কোনও সুযোগই তাঁর হয় না। কারণ নাইসা বাড়ি ফিরলেই নতুন নতুন পাসওয়ার্ড লাগায় নিজের ফোনে। তবে বাবা মা দুজনে নাইসাকে চোখে হারায়।

Related Articles

Back to top button