বলিউডবিনোদন

Nysa Devgan Bold: জামার ফাঁক দিয়ে বেরিয়ে আসছে ব্রালেট, বড়দিনে বেসামাল কাজল-কন্যা নাইসা

ইব্রাহিম আলি খান, আহান খান, ওরহান আত্রামানীর সাথে পার্টি করছিলেন নাইসা

×
Advertisement

বলিউড জগতে অজয় দেবগন এবং তাঁর স্ত্রী কাজল সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে নতুন করে পাপারাজ্জিদের দৌলতে ইন্টারনেট সেন্সেশন হয়ে উঠছেন অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন। এমনিতেই বলিউডের স্টার কিডরা সর্বদাই লাইমলাইটে থাকেন। তেমনি বর্তমানে নাইসা বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়াতে তাঁর একাধিক ছবি ভাইরাল তালিকায় নাম লিখিয়েছে। এমনকি এখনও অব্দি বলিউডে কোনো কাজ করার আগেই নাইসার নামে একাধিক ফ্যানপেজ রয়েছে। মাঝেমাঝেই সৌন্দর্যের জন্য নাইসা খবরের শিরোনামে চলে আসেন।

Advertisement

আসলে সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন অজয় দেবগনের কন্যা। প্রায়ই পরিবার এবং বন্ধু-বান্ধবের সাথে সময় কাটানোর বিশেষ মুহূর্তের ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন তিনি। নেটদুনিয়ায় বড় সংখ্যক ফলোয়ার রয়েছে তাঁর। তবে বড়দিনের দিনের একটি ভিডিও ফের চর্চার কেন্দ্রবিন্দুতে এনেছে নাইসা দেবগনকে।

আসলে গতকাল বড়দিনের সন্ধ্যায় বন্ধুদের সাথে পার্টি করতে বেরিয়েছিলেন অজয় কন্যা। সঙ্গে ছিলেন ইব্রাহিম আলি খান, আহান খান, ওরহান আত্রামানী। শিল্পা শেট্টির রেস্তোরাঁতে আয়োজন করা হয়েছিল এই বড়দিনের পার্টির। সেখানেই হাজির হয়েছিলেন স্টারকিডরা। পার্টি থেকে বেরোনোর সময় টলমলে পায়ে বেরিয়ে এসেছিলেন ওরহান ও নাইসা। প্রথমে তারা পাপ্পারাজিদের চকমা দেওয়ার চেষ্টা করলেও, পরে তারা ক্যামেরাবন্দি হন।

Advertisement

নাইসা দেবগন গোলাপি রঙের একটি বডিকন ড্রেস পরেছিলেন। ড্রেসের ডিপ নেক থেকে উঁকি দিচ্ছিল ভিতরে থাকা কালো ব্রালেট। টলমলে পায়ে ওরহানের বেরিয়েছিলেন তিনি। ভিডিও দেখে নেটিজেনদের মন্তব্য তারা দুজনেই ড্রিঙ্ক করে ছিলেন। এই ভিডিও ঝড়ের গতিতে ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে যায়। আর তারপর থেকেই এই নিয়ে তুমুল চর্চা চলছে নেটিজেনদের মধ্যে।

Related Articles

Back to top button