টলিউডবিনোদন

Yash-Nusrat: ঈশানের বাবার জন্মদিনে নুসরতের ভালোবাসা প্রকাশ্যে, জানুন কী লিখলেন অভিনেত্রী

দ্বিতীয়বার পুত্র সন্তানের বাবা হয়েছেন টলিউডের হার্টথ্রব নায়ক যশ দাশগুপ্ত। নুসরত ও যশের সন্তান ঈশানকে নিয়ে চর্চা খুব একটা কম হয়নি। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর আরো বেশি করে চর্চায় এসেছে এই জুটি।নুসরতের সঙ্গে তাঁর সম্পর্কের সমীরকণ ঠিক কী, সেটা নিয়ে বার বার প্রশ্ন এসেছে। টলিপাড়া থেকে সাধারণ মানুষের জানার উৎসাহ কিছু কম ছিল না এদের সম্পর্ক কি তা জানার পর। তবে ঈশান জন্মের পর যশরত নিজের সম্পর্কের বাঁধনের সিক্রেটের ঢোর কিছু কিছু আলগা করছে।

যেমন গত ৩রা অক্টোবর নুসরতের কাছের বন্ধু প্রভা আগারওয়ালের জন্মদিন ছিল। সেই উপলক্ষ্যেই শুভেচ্ছা জানাতে প্রভা ও নুসরতের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন যশ। পরে সেই ছবি নিজের স্টোরিতে শেয়ার করেন যশের শেয়ার করা ছবি। এমনকি ঈশানের জন্মের পর নানান ইভেন্টে একসাথে দেখা গিয়েছে এই জুটিকে। বিশ্বকর্মা পুজোর দিন এনার প্রযোজনা সংস্থার অফিসের পুজোতে একসাথে ধরা দেন। এদিন অভিনেত্রীর সিঁথিতে একটু সিদুঁর ও দেখা গিয়েছে। তবে অভিনেত্রী কপালে কার নামের সিঁদুর উঠিয়েছেন তা নিয়ে অবশ্য কিছু জানা যায়নি।

অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে করলেন সেই বিশেষ পোস্ট। বর্তমান সহবাস সঙ্গীর জন্মদিনে বিশেষ বার্তা দিলেন নুসরত। যশের একটা ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে লিখলেন ‘হ্যাপি বার্থ ডে’ সাথে লাল হার্ট ইমোজি। এর আক্ষরিক অর্থ হল শুভ জন্মদিন ভালোবাসা। প্রেমিকের জন্মদিনের দিন প্রকাশ্যে নিজের ভালোবাসা স্বীকার করে নিলেন অভিনেত্রী। যদিও নাম প্রকাশ্যে অনিচ্ছুক নুসরত ও যশের এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ২০২০-তেই নাকি চুপিচুপি বিয়ে করেছেন তাঁরা! তবে নিজেদের বিয়েকে এখনো শিলমোহর দেননি এই লাভ বার্ডস।

২৬ শে আগস্টের শেষেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। সে সময় ছায়াসঙ্গীর মতো পাশে ছিলেন যশ নিজে। এমনকি ঈশানের জন্মের সুখবর মুখ্যমন্ত্রীকে ফোনে দেন যশ। পরে কলকাতা পুরসভার বার্থ সার্টিফিকেট ফাঁস হয়ে যায়, নুসরতের ছেলে ঈশানের বাবা হিসেবে নাম রয়েছে যশের। নুসরত প্রকাশ্যেজানিয়েছেন, ‘ছেলেক নিয়ে আমার ও যশের অভিভাবকত্ব বেশ ভালো কাটছে’। এমনকী, ছেলের বাবা যতদিন না চাইবেন, ততদিন ছেলের ছবি সামনে আনা হবে না বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন নায়িকা।

Related Articles

Back to top button