টলিউডবিনোদন

Nusrat-Yishaan: বড়দিনে একরত্তির ছবি দিল নুসরত! অন্যদিকে যশ লিখলেন, ‘সব কিছু দেখানোর জন্য নয়’

Advertisement

যশ ও নুসরতের ছেলে ঈশান এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। ছেলের বয়স এখন ৪ মাস। নুসরত আর যশের কোলে খোশমেজাজেই রয়েছে এই খুদে । ছেলের জন্মের পর অন্য স্টারকিডের মতো এখনো ঈশানের মুখ কাউকে দেখাননি। ছেলেকে দেখানোর প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ঈশানের বাবা যেদিন চাইবে সেদিন ছেলেকে দেখাবেন। তবে এই কালীপুজোতেই নুসরত পুত্র ঈশানের ছবি দেখেছে সোশ্যাল মিডিয়া। নিজের দুই ছেলের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন যশ।

Advertisement

শুধু যশ না এদিন ছেলের সাথে ছবি দিয়েছেন নুসরতও। যদিও নুসরতের কোলে থাকা ঈশানের একঝাঁকা কালো চুলে ঢাকা মাথা ছাড়া আর কিছুই চোখে পড়েনি নেটিজেনদের। যশ ও যে ছবি শেয়ার করেছে তাতে দাদার সাথে খেলতে ব্যস্ত ছিল একরত্তি। মা হওয়ার পর অভিনেত্রী নুসরত জাহানের এটাই প্রথম বড়দিন। আর খুদে ঈশানেরম প্রথম বড়দিন এটা! তাই মা ছেলের কাছে খুবই স্পেশ্যাল দিন।

দুজনের স্পেশাল দিনের জন্য এদিন সুন্দর করে নিজের ঘর সাজালেন সেলিব্রেটি মাম্মা। ঘরের এক কোনে বসল একটি ক্রিসমাস ট্রি! আর সেই গাছের গায়ে আলোর মালা, ঝুলছে ছোট ছোট বেল। আর ছোট্ট একরত্তিকে সাজিয়েছেন সান্তার পোশাকে। সান্তাক্লসের লালা জামার ওপর সাদা ফার বসানোর ড্রেস পড়লো তারকা পুত্র। আর মাথায় ছিল সান্তারই টুপি। মায়ের কোলে বসেই ছবি তুলেছে সে। তবে এবারেও ছেলেকে পুরোপুরি দেখা যায়নি। তবে এই মিষ্টি ছবি শেয়ার করে নুসরত ক্যাপশনে লিখেছেন, ‘এটা শুধু একটা বিশেষ ঋতু নয়… বরং এটা একটা বিশেষ অনুভূতি। আশা করি এবারের বড়দিন সবার জীবনে আশা, ভরসা, আনন্দ, সাফল্য, ভালোবাসা নিয়ে আসবে। সবাইকে মেরি ক্রিসমাস।’

Advertisement

নুসরতের শেয়ার করা এই ছবিতে এবার কমেন্ট করেছেন অভিনেত্রীর বোনুয়া মিমি চক্রবর্তী। নঈশানের ‘মাসি’ লিখলেন, ‘মিষ্টি’। নুসরতের অনুগামীরাও এই মিষ্টি ছবিতে ভরে ভরে ভালোবাসা জানিয়েছে। তবে তাল কেটেছে অন্যত্র। নুসরতের শেয়ার করা এই ছবিতে কোনো লাইক বা মন্তব্য করতে দেখা গেল না যশকে। বরং, যশের ইনস্টা স্টোরি দেখলে আপনার মনে হতে পারে ঈশানের ছবি শেয়ার করায় নুসরতের  একটু রেগেই গিয়েছেন। অভিনেত্রী ঈশানের ছবি পোস্ট করার কিছুক্ষণ পরে যিশ নিজের স্টোরিতে একটা কোট শেয়ার করেছেন। যাতে লেখা, ‘সামাজিক মাধ্যম আমাদের সবকিছু দেখানো আর বলায় অভ্যস্ত করে তুলেছে। তবে গোপনীয়তার মধ্যেও এ একটা সৌন্দর্য আছে। সবকিছু দেখানোর জন্য নয়। কিছু জিনিস নিজের মধ্যে রাখাই একদম ঠিক।’ আর অভিনেতার এই পোস্ট দেখে অনেকের মনে প্রশ্ন জাগছে নুসরতের উদ্দেশ্যেই কি এই মন্তব্য? তবে এর উত্তর জানা যায়নি।

Advertisement

Related Articles

Back to top button