×
টলিউডবিনোদন

Nusrat-Yash: যশকে আকড়ে ধরে আছে একরত্তি ঈশান, বাবা-ছেলের প্রথম মিষ্টি মূহুর্ত সামনে আনলেন নুসরত

Advertisement

যশ ও নুসরতের ছেলে ঈশান এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। ছেলের বয়স এখন ৩ মাস। নুসরত আর যশের কোলে খোশমেজাজেই রয়েছে এই খুদে । ছেলের বয়স তিন হলেও এখনো ঈশানের মুখ কাউকে দেখাননি। ছেলেকে দেখানোর প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ঈশানের বাবা যেদিন চাইবে সেদিন ছেলেকে দেখাবেন। তবে এই কালীপুজোতেই নুসরত পুত্র ঈশানের ছবি দেখেছে সোশ্যাল মিডিয়া। নিজের দুই ছেলের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন যশ।

Advertisement

শুধু যশ না এদিন ছেলের সাথে ছবি দিয়েছেন নুসরতও। যদিও নুসরতের কোলে থাকা ঈশানের একঝাঁকা কালো চুলে ঢাকা মাথা ছাড়া আর কিছুই চোখে পড়েনি নেটিজেনদের। যশ ও যে ছবি শেয়ার করেছে তাতে দাদার সাথে খেলতে ব্যস্ত ছিল একরত্তি। তবে নুসরত এখন ছেলেকে রেখে দিল্লি গিয়েছেন। তিনি যে মা হওয়ার পাশাপাশি একজন জনপ্রতিনিধি যে। তাই দুধের শিশুকে রেখে সংসদে গিয়েছেন নুসরত জাহান। ইতিমধ্যেই পার্লামেন্টে জিরো আওয়ারে লাভজনক রাষ্ট্রায়ত্ত সংস্থার বেসরকারিকরণের বিরোধিতা করে গলা তুলেছেন নুসরত। সেই নিয়ে কম চর্চাও হয়নি।

এই মুহূর্তে ছেলের কাছে নুসরত না থাকলে সারাক্ষণ ছেলেকে আগলে রাখছেন যশ। স্বাভাবিকভাবেই ছেলের প্রতি নিজের সঙ্গীর এই দায়িত্ববোধে মুগ্ধ হয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত। রবিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বাবা-ছেলের একটি মিষ্টি মুহূর্ত শেয়ার করে নিয়েছেন মাম্মা নুসরত। এই প্রথমবার একইফ্রেমে ধরা পড়ল বাবা ছেলে ওরফে যশ-ঈশান। তবে এবারেও ছেলের মুখ আড়ালেই রইলো।

Advertisement

রবিবার নুসরত ইনস্টাগ্রাম স্টোরিতে বাবা ছেলের সাদাকালো ছবি শেয়ার করেন, সেখানে যশের আঙুল ধরে থাকতে দেখা গেল ছোট্টু ঈশানকে। ছবি দেখেই বোঝা যাচ্ছে, বাবার কাঁধে মাথা রেখে নিশ্চিন্তে শুয়ে রয়েছে ঈশান। ছেলের দিকে অপলকভাবে তাকিয়ে রয়েছেন যশও। বাবার আঙুল শক্ত করে ধরে রয়েছে একরত্তি। এই ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘গ্রেটফুল’।

একরত্তি ছেলেকে সামলেই কাজ নিয়ে বেজায় ব্যস্ত নুসরত। একদিকে নতুন ছবির প্রজেক্ট তো অন্যদিকে রেডিও শো সঞ্চালনা করছেন। পাশাপাশি জনপ্রতিনিধি হিসেবে সাংসদে যাচ্ছেন। মা হওয়ার পর ইতিমধ্যেই ‘জয়কালী কলকত্তেওয়ালী’র শ্যুটিং শেষ করেছেন নুসরত, ‘স্বামী’ যশের সঙ্গে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। যার পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। ও প্রযোজক এনা সাহা। এছাড়া মা হওয়ার পর আগামী বছর ২২ শে জানুয়ারি নুসরত অভিনীত ‘স্বস্তিক সংকেত’ মুক্তি পাবে।

Related Articles

Back to top button