টলিউডবিনোদন

Nusrat-Yash: কাশ্মীরে কাজের ফাঁকেই চুটিয়ে প্রেম করছেন ‘যশরত’, যশের ক্যামেরায় বন্দি নুসরত!

×
Advertisement

আগস্টেই ছেলে ঈশানের জন্ম দিয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত। প্রতিটি মা সন্তান জন্মের পর মেটারনিটি ব্রেক নেন। তবে এক্ষেত্রে ঈশানের মাম্মা সেই ব্রেক নেননি বললেই চলে। সন্তান ডেলিভারির মাসখানেক আগেও বিভিন্ন বিজ্ঞাপনের শ্যুট করেছেন পাশাপাশি নানা ফোটোশ্যুটে হাজির হয়েছিলেন। আর ছেলের জন্মের ১৩ দিনের মাথায় পৌঁছে যান কলকাতার এক নতুন স্যালোঁর উদ্বোধনে। এমনকি যশের হাত ধরে বিশ্বকর্মা পুজোতেও যোগ দিয়েছেন। এমনকি নতুন ছবির শ্যুটিং ও শুরু করে দিয়েছেন।

Advertisement

কিছু দিন আগে জানা গিয়েছিল যশের পরবর্তী ছবি ‘চিনে বাদাম’র প্রযোজক তথা নায়িকা এনা সাহা গিয়েছেন কাশ্মীরে। একটি গানের শ্যুট করার জন্য লোকেশন বাছতে এনা সেখানে গিয়েছিলেন দিন তিনেক আগেই। এবার সেই গানের শ্যুটের জন্য শনিবার কাশ্মীর রওনা হলেন যশ। আর যশের সফর সঙ্গী হলেন নুসরত। ইতিমধ্যে সেখানে পারদ নেমেছে হিমাঙ্কের নীচে। সাদা বরফের চাদরে ঢেকেছে কাশ্মীর উপত্যকা। জানা গিয়েছে, শীত পড়ার মুখেই শনিবার প্রথম তুষারপাত হয়। এই মরসুমে সেখানে হাজির হয়েছেন টলিপাড়ার লাভ বার্ডস যশ দাশগুপ্ত ও নুসরত জাহান।

Advertisement

ভূস্বর্গে পা রাখার পর থেকেই নিজের সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদকে। কাশ্মীর যাওয়ার পথে কলকাতা বিমান বন্দরের লাউঞ্জে বসে একটি ভিডিও তুলেছিলেন নুসরত আর যশ। তারপর যশের সাথে একই লোকেশনে ছবি দিয়েছেন। কাজের ফাঁকে দুজনে নিজেদের মধুচন্দ্রিমা সেরে নিচ্ছেন তাও বলা যেতে পারে। মধুচন্দ্রিমার পাশাপাশি দু’জনে বরফ জমা ব্যাকগ্রাউন্ডে দাঁড়িয়ে রবিবার নিজেদের ছবির জন্য পোজও দিয়েছিলেন। আর ক্যপশান ও এক দিয়েছেন। এমনকি প্রায় একসময়ে নিজেদের ইনস্টা স্টোরিতে শেয়ার করলেন তুষারপাতের ভিডিও। হোটেলের ঘর থেকে সে ভিডিও তোলা হয়েছিল।

বুধবার সাস সকালে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি ছবি শেয়ার করলেন। ছবি দেখে মনে হচ্ছে, শ্যুটের তোড়জোড় চলছিল, তখনই অভিনেত্রীর কেশসজ্জা শেষ হয়নি। এ দিকে পাহাড়ের কোলে তুষারপাত শুরু। চারপাশ ডুব দিয়েছে দুধ সাদা বরফে। কাশ্মীরে যেন সত্যিই স্বর্গ নেমে এসেছে! এমন সুযোগ ছাড়তে পারেননি নুসরত জাহানও। নিজেকে সাজাতে সাজাতেই এক ছুটে ছাতা মাথায় চললেন বরফ-বৃষ্টিতে পোজ দিতে। ছবিতে দেখা গিয়েছে তাঁকে ঘিরে পেঁজা তুলোর মতো অজস্র বরফকুচি। ছাতার নীচে থাকায় তাই তারা নায়িকাকে ছুঁতে গিয়েও ছুঁরে পারেনি তারা। তবু যেন তারকা তাদের হিমশীতল স্পর্শ অনুভব করতে পেরেছেন। পাফার জ্যাকেট, গ্লাভস আর ছাতা মাথায় স্বামীর ক্যামেরাতে লেন্সবন্দী হলেন ঈশান মাম্মা। এই ছবি শেয়ার করে ফোটো কার্টেসিতে নুসরত যশের নামের আগে ব্যবহার করেছেন ‘Beloved’ জুড়ে দিয়েছেন। তাতে অনেকে আপত্তি জানিয়ে অনেকে লিখেছেন অভিনেত্রীর ওটা লেখা উচিত ছিল ‘Husband’। এই ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button