টলিউডবিনোদন

স্বামী নিখিলকে ছেড়ে যশের সাথে দক্ষিণেশ্বর মন্দিরে অভিনেত্রী নুসরত, ভাইরাল ভিডিও

Advertisement

চলতি বছরের মাঝামাঝি হতে চলেছে নির্বাচন।  নির্বাচনের প্রাক্কালে দক্ষিণেশ্বর মন্দিরে পৌষকালীর পুজো উপলক্ষ্যে একসঙ্গে দেখা গেল অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat jahan), অভিনেতা যশ দাশগুপ্ত (Yash dasgupta) ও তৃণমূল নেতা মদন মিত্র (Madan Mitra)-কে।  সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে তিন মাথা এক হওয়ার এই ভিডিওটি তুমুলভাবে ভাইরাল হয়ে চলেছে।  নুসরত ও যশের মুখে করোনা বিধি মেনে ছিল মাস্ক।  টলিটাউনে চলছে নুসরত ও নিখিল জৈন(Nikhil jain)-এর দাম্পত্য সম্পর্কের ভাঙন নিয়ে কাটাছেঁড়া। তার মাঝেই সবাইকে অবাক করে দিয়ে নুসরতকে দেখা গেছে শাঁখা-পলা ও সিঁথিতে সিঁদুর পরে। ভিডিওটি নুসরত ও যশের রাজস্থান ভ্রমণের কয়েকদিন আগের ভিডিও।  15 ই ডিসেম্বর ভিডিওটি তোলা হয়েছে ও তা পোস্ট করা হয়েছে 16 ই ডিসেম্বর।  নুসরত ও যশের সঙ্গে মদন মিত্রের কি কথা হয়েছে তা যাতে জানা না যায় এই কারণে ভিডিওতে মিউজিক ব্যবহার করা হয়েছে।  এই সম্পূর্ণ ঘটনাটি  যে যশ ও নুসরতের তত্ত্বাবধানে ঘটেছে তা যশ-নুসরতের ফ্যান ক্লাব থেকে এই ভিডিওটি পোস্ট করার ঘটনা থেকেই প্রমাণিত।

মদন মিত্র কামারহাটির বিধায়ক।  দক্ষিণেশ্বর কালী মন্দির কামারহাটি বিধানসভার মধ্যে পড়ে। নুসরতের সঙ্গে মদন মিত্রের দেখা হওয়ার ঘটনা স্বাভাবিক হলেও একই স্থানে যশের উপস্থিতি খুব অদ্ভুত। তাছাড়া নুসরত এমপি হলেও তাঁর কেন্দ্র বসিরহাটের কোনো উন্নতি সাধন করেননি। লকডাউনের সময় বসিরহাটের মানুষ যখন ত্রাণের আশায় ছিলেন।  তখন নুসরত ইন্সটাগ্রামে নিজের মজাদার ভিডিও শেয়ার করতে ব্যস্ত ছিলেন। বৈবাহিক সমস্যা, দুর্বল রাজনৈতিক অবস্থান ভোটের আগে সম্ভবত টনক নড়িয়েছে নুসরত জাহানের। তাহলে কি নুসরত নিজের ব‍্র‍্যান্ড ভ‍্যালু বাড়ানোর জন্য তাঁর রাজনৈতিক সমীকরণ পরিবর্তন করতে চলেছেন! অপরদিকে জামিনে ছাড়া পেয়েছেন এসভিএফ-এর কর্ণধার শ্রীকান্ত মোহতা যাঁর বিরুদ্ধে একসময় কাস্টিং কাউচের অভিযোগ এনেছিলেন নুসরত।  শ্রীকান্তও শাসক দলের সমর্থিত। ফলে নুসরত সম্ভবত নিজের ঘাঁটি শক্ত করতে চাইছেন। কিন্তু এই সব কিছু ঘটনায় যশের উপস্থিতি সন্দেহজনক।

গত বছর গোড়ার দিকে  নুসরত জাহান প্রচুর ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ভর্তি হয়েছিলেন হাসপাতালে।  কিন্তু জৈন পরিবারের তরফে এই ঘটনার কথা অস্বীকার করা হয়। এমনকি নুসরত মিডিয়ায় অবাস্তব একটি বয়ানে বলেছিলেন, তিনি নাকি ভুল করে বেশি ঘুমের ওষুধ খেয়ে ফেলেছিলেন।  এরপর থেকেই নুসরত নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে তাঁর স্বামী নিখিল জৈন  এর সাথে প্রচুর ছবি শেয়ার করতে শুরু করেন।  এমনকি দিওয়ালির সময় নুসরতের পোস্ট করা ভিডিও দেখে ওপেন ফোরামে নিখিল স্ত্রীর প্রশংসা করেন। পেশায় গারমেন্ট ব্যবসায়ী নিখিল নুসরতকে একটি শাড়িও উপহার দেন যাতে নুসরতের এতদিন ধরে অভিনয় করা সমস্ত চরিত্রের নাম খোদিত ছিল।

কিন্তু গত বছর ডিসেম্বর মাসে  কালো অফ শোল্ডার টপে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিন  নুসরত।  ওপেন ফোরামে এই ছবিটির প্রশংসা করেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (yash Dasgupta)। তিনি নুসরতকে ঢেউ তুলে স্রোতের বিপরীতে সাঁতার কাটতে  বলেছিলেন। কিন্তু নুসরত বলেছিলেন, সাংঘাতিক ঢেউয়ে সাঁতার কাটতে জানেন না তিনি, হাইড্রোফোবিয়া রয়েছে তাঁর। তাঁদের এই সাংকেতিক কথাবার্তায় নেটিজেনরা অন‍্য আভাস পেয়েছিলেন। সম্প্রতি  রাজস্থানে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন যশ ও নুসরত।  রাজস্থান থেকে যশ ও নুসরত অনেক ছবিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।  অপরদিকে কলকাতায় বসে নিখিল তাঁর ও নুসরতের দাম্পত্যে চিড় ধরার কথা অস্বীকার করলেও নুসরতের ইন্সটাগ্রাম প্রোফাইল কিন্তু অন্য কথা বলছে। তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে নিখিলের অধিকাংশ ছবি ডিলিট করে দিয়েছেন নুসরত।  এমনকি এই মুহূর্তে শ্বশুরবাড়ি ছেড়ে বন্ডেল রোডে নিজের ফ্ল্যাটে থাকতে শুরু করেছেন নুসরত। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, নুসরতের রাজনৈতিক জীবন তাঁর বিবাহিত জীবনে চিড় ধরিয়েছে।

নিখিল তাঁদের সম্পর্ক বাঁচানোর চেষ্টা করলেও নুসরতের এই বিয়ে টিকিয়ে রাখার ইচ্ছা নেই বলেও জানা যাচ্ছে।  তার আরেকটি অন্যতম কারণ হল যশ ও নুসরতের যৌথ ব্র‍্যান্ড ভ‍্যালু। যশ ও নুসরত জুটিকে এই মুহূর্তে বিভিন্ন স্টেজ শো-তে এবং বিজ্ঞাপনে দেখতে চাইছেন প্রযোজক ও নির্মাতারা। যশ ও নুসরতের সম্পর্ক তৈরী হলে তাঁরা হয়ে যাবেন টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল।  কিন্তু সংবাদমাধ্যমের কাছে নুসরত  এই সম্পর্কের কথা অস্বীকার করে বলেন, মানুষ তাঁকে সবসময় দোষী সাব্যস্ত করলেও তিনি চান,  মানুষ তাঁর ব্যক্তিগত জীবন দিয়ে তাঁকে বিচার না করে তাঁর কাজ দিয়ে বিচার করুক। নুসরত তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কোনো মন্তব্য করতে চাননি।  অপরদিকে যশ বলেছেন, নুসরতের বিবাহিত জীবন নিয়ে তাঁর কোনো ধারণা নেই। তবে প্রতি বছর যশ রোড ট্রিপে যান। তিনি বলেন, রাজস্থানে তো এখন অনেকেই ঘুরতে যাচ্ছেন। অপরদিকে নুসরত দাবি করেছেন, তিনি ইন্ডাস্ট্রির অনেককে নিয়ে আজমেঢ় শরিফ গিয়েছিলেন।  তাহলে শুধুমাত্র নুসরত ও যশের ছবি ভাইরাল হলো কেন? ইন্ডাস্ট্রির তথাকথিত আজমেঢ় শরিফ যাত্রীদের ছবি কোথায়? এর মধ্যেই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (srabanti chatterjee)-এর ছেলে অভিমন্যু (abhimanyu chatterjee) ও তাঁর প্রেমিকা দামিনী ঘোষ (Damini Ghosh) আজমেঢ় শরিফ গিয়েছিলেন। তবে তাঁরা তো নিজেরাই গিয়েছিলেন, নুসরতের সঙ্গে নয়। নুসরত সংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁর ব্যক্তিগত জীবনে তিনি কার সাথে ঘুরতে যাবেন, সেটা তাঁর ব্যাপার।  নুসরতের কার্যকলাপ দেখে মনে হচ্ছে বৈবাহিক জটিলতার সঙ্গেই নুসরতের জীবনে শুরু হয়েছে রাজনৈতিক জটিলতা। ‘উওম্যানাইজার’ নায়ক যশ এই মুহূর্তে নুসরতের জীবনে ‘ছাই ফেলতে ভাঙা কুলো’-র কাজ করছেন।

গত বছর মুক্তি পেয়েছে নুসরত জাহান ও যশ দাশগুপ্ত অভিনীত ফিল্ম ‘sosকোলকাতা’। এই ফিল্মে যশ অভিনয় করেছেন এক পুলিশ অফিসারের চরিত্রে যার মূল উদ্দেশ্য হলো জঙ্গি দমন করা। নুসরত এই ফিল্মে যশের বিপরীতে অভিনয় করছেন। নুসরত ও যশের অভিনয় করা একটি র‍্যাপ সঙ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  এই ভিডিওটি ‘sosকোলকাতা’র প্রমোশনাল সং ভিডিও।

Tags

Related Articles

Back to top button