টলিউডবিনোদন

Nusrat-Mamata: রাজপুত্রের মা হলেন নুসরত, কী জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী?



টলিউডের স্বাধীনচেতা, সাহসী অভিনেত্রী বললে নুসরত জাহানের কথা মাথায় আসবে। পিতৃতান্ত্রিক সমাজের তোয়াক্কা না করেই সিঙ্গেল মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে রাজপুত্র জন্ম দিয়েছেন নুসরত।

নুসরত শুধু টলিউডের প্রথম শ্রেণীর অভিনেত্রী নন। এর বাইরেও নুসরতের একটা বিরাট পরিচয় রয়েছে। তিনি বসিরহাটের তৃণমূল সাংসদ। তৃণমূলের এই সাংসদকে ঘিরে জাতীয় স্তরেও বেশ চর্চায় ছিলেন। এর কারণ আছে। অভিনেত্রীর প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর প্রাক্তন স্বামী এই শিশুর বাবা নন বলে অস্বীকার করেন। সেই সময় অভিনেত্রী নিজের বিয়ে অস্বীকার করেন অভিনেত্রী।

নিজের বিয়ে অস্বীকার করাতে তখনই বিরোধী দলে প্রশ্ন আসে। তিনি যদি বিবাহিত না হন তাহলে লোকসভায় দাঁড়িয়ে শাখা-সিঁদুর পরে নুসরত জাহান রুহি জৈন পরিচয়ে শপথ নিয়েছেন কেন? নুসরত যখন নিজের বিয়েকে ‘অবৈধ ও বেআইনি’ বলে ঘোষণা করেন তখন থেকেই শুরু হয়েছিল নানান রাজনৈতিক বিতর্ক। বিজেপির বহু নেতা-নেত্রীই আক্রমণ হবু মাকে। 

তবে নুসরতের মা হওয়া আর দাম্পত্য জীবনের বিতর্ক নিয়ে এতদিন কোনও মন্তব্য করেননি মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে আজ বসিরহাটের সাংসদ প্রথমবার মা হয়েছেন। আজ সাংসদ তথা অভিনেত্রীকে নতুন শুভেচ্ছা জানাতে ভুললেন না মমতা বন্দ্যোপাধ্যায়।এসএসকেএম হাসপাতালে এক বৈঠকে দাঁড়িয়ে এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, ‘নুসরতকে অনেক অভিনন্দন’। এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি দাড়িয়ে নুসরত প্রসঙ্গে সরাসরি মমতা হাসিমুখে জানান- ‘অনেক অভিনন্দন’। 

বিধানসভা ভোটের আগে নুসরতের চর্চিত প্রেমিক হ যশ দাশগুপ্ত আচমকা বিজেপি যোগ দেন যশ বিজেপির হয়ে বিধানসভা ভোটে লড়াইও করেন।অন্যদিকে অন্তঃসত্ত্বা নুসরত কাউকে নিজের প্রগনেন্সির কথা বুঝতে না দিয়ে দলের জন্য প্রচারে ছুটে বেরিয়েছেন রাজ্যের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে। বিজেপিকে প্রকাশ্যে নানান ভাবে কটাক্ষ করেছেন। বাংলার মেয়ের জয়েতে মমতা ব্যনার্জিকে প্রকাশ্যে শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে যশ ভোটে হেরে যাওয়াতে দলের কাজে তাঁকে আর দেখা যায়নি। ভোটের আগে থেলে যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতার কথা সামনে এলেও এখনো নিজেদের সম্পর্কের কথা খোলাখুলি বলেননি। তব প্রেমিকার এই মা হওয়ার পুরোবজার্নিতে পাশে ছিলেন যশ।

Related Articles

Back to top button